বিশ্বনাথে কামরুল হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথের সিএনজি অটোরিকশা চালক কামরুল ইসলামের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বুধবার দুপুরে কামরুলের নিজ গ্রাম উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এলাকার সর্বস্থরের জনসাধারণ অংশগ্রহন করেন।

যুক্তরাজ্য প্রবাসী আব্দুল খালিকের সভাপতিত্বে ও নাজমুল ইসলাম চৌধুরী অপুর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী সাহিদ আলী, প্রবীন মুরব্বি তজমুল আলী, সিদ্দিকুর রহমান, শামসুল ইসলাম সমুজ, যুবনেতা কামরুজ্জামান সেবুল, বদরুল আলম চৌধুরী শিপু।

মানবন্ধনে বক্তারা বলেন- কামরুল ইসলাম ছিল তার পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি। তাকে হারিয়ে পুরো পরিবার আজ দিশেহারা। আমরা বাকরুদ্ধ ও শোকাহত। যারা কামরুলকে গলা কেটে নির্মমভাবে হত্যা করে একটি পরিবারকে ধ্বংস করে দিয়েছে আমরা তাদের ফাঁসি চাই।

মানববন্ধনে ছালিক মিয়া, রুসমত আলী, এমদাদুল হক, জয়নাল আবদিন, আছাব আলী, নুরুর রহমান চৌধুরী, নুর আলী, ফরুক মিয়া, মুহাম্মদ আলী, রেপন মিয়া, ফয়জুল হক, হাবিবুর রহমান, সিরাজ আলী, কয়েছ মিয়া, আঙ্গুর মিয়া, আফজল মিয়া, শাহিন আহমদ, আনসার মিয়া, জিলু মিয়া প্রমুখ সহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত শনিবার রাতে যাত্রীবেশী ছিনতাইকারীরা কামরুল ইসলাম (১৯)’কে বিশ্বনাথ থেকে দক্ষিণ সুরমা উপজেলার বাঘেরখলা এলাকায় নিয়ে গলাকেটে হত্যা করে তার সিএনজি অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায়। পরদিন রোববার সকালে বাঘেরখলা গ্রামের একটি জমি থেকে কামরুলের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ঘাতক আব্দুস সালাম, নাজিম উদ্দিন নিজাম ও হাবিবুর রহমান নামে তিনকে আটক করে থানা পুলিশ। নিহত কামরুল ইসলাম বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামের নুর উদ্দিন উরফে কলা মিয়ার ছেলে।

শেয়ার করুন