ফিউচার সিক্সার্স ক্যাম্পেইনের প্রথম দিনে বাছাইয়ে উত্তীর্ণ ৩১জন

স্পোর্টস ডেস্ক :: সিলেট বিভাগের প্রতীভাবান ব্যাটসম্যান খুঁজে বের করতে শুরু হয়েছে ‘ফিউচার সিক্সার্স’ ক্যাম্পেইন। বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের সিলেট ফ্র্যাঞ্চাইজি সিলেট সিক্সার্সের আয়োজনে ক্যাম্পেইনের প্রথম দিন মঙ্গলবার সিলেট জেলা স্টেডিয়ামে সম্পন্ন হয়েছে। এতে অংশ নেয় পাঁচ শতাধিক তরুণ ক্রিকেটার। সিলেট ও সুনামগঞ্জ জেলার ক্রিকেটাররা প্রথম দিনে অংশগ্রহণ করেন।

অংশগ্রহণকারীদের মধ্যে থেকে প্রথম দিন ৩১জনকে বাছাই করেছেন নির্বাচকরা। প্রথম দিনের ক্যাম্পেইনের সিলেটে নির্বাচক হিসেবে ছিলেন ক্রিকেট কোচ এ কে এম মাহমুদ ইমন, এ টি এম ইকরাম, মাহবুব হাসান, তপন কুমার মালাকার, রিংকু সরকার ও সাদিক আহমদ।

বুধবার মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ‘ফিউচার সিক্সার্স’ ক্যাম্পেইনের দ্বিতীয় দিন। এতে অংশ নেবেন হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার নিবন্ধিত ব্যাটসম্যানরা। যাতায়াতের সুবিধার জন্য হবিগঞ্জ থেকে একাধিক বাস আসবে মৌলভীবাজারের প্রাথমিক বাছাইয়ের ভেণ্যুতে।

গেলো মৌসুমে ‘ফিউচার সিক্সার্স’ কর্মকান্ডের মাধ্যমে বোলিং প্রতীভা বাছাই করেছেন পেইস বোলিং কিংবদন্তী ওয়াকার ইউনুস।

দুইদিন ব্যাপী এই প্রাথমিক বাছাই থেকে সেরা ব্যাটসম্যান বেছে নিবেন জাতীয় দলের তারকা ক্রিকেটার ও সিলেট সিক্সার্সের অলরাউন্ডার নাসির হোসেন, জাতীয় ক্রিকেটার ও সিলেট সিক্সার্সের অলরাউন্ডার অলক কাপালি আর বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র বয়সভিত্তিক দলের নির্বাচক ও সাবেক জাতীয় ক্রিকেটার আব্দুল হান্নান সরকার।

শেয়ার করুন