পনিটুলা মহাপ্রভুর আখড়ায় অষ্টপ্রহর নাম ও লীলা সংকীর্ত্তন ৮ জানুয়ারি

সিলেটের সকাল ডেস্ক: স্বর্গীয় পিতৃদেব ও স্বর্গীয় মাতৃদেবীর আত্মার শান্তি কামনায় অষ্টপ্রহর নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। সিলেট নগরীর পল্লবী আ/এ, পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ায় এই নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসব অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানসুচির মধ্যে রয়েছে, ৭ জানুয়ারি সোমবার সন্ধ্যা ৬ টায় শ্রীশ্রী চৈতন্যচরিমামৃত পাঠ। পরিবেশনায় শ্রীশ্রী নিত্যানন্দ দাশ মোহন্ত মহারাজ। রাত ৮ টায় শুভ অধিবাস। পরিবেশনায় শ্রীশ্রী বিনোদ বিহারী দাশ বাবুল। ৮ জানুয়ারি মঙ্গলবার ব্রাহ্মমুহুর্ত থেকে অষ্টপ্রহর নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসব শুরু হবে। নামসুধা পরিবেশন করবেন শ্রীশ্রী বিনোদ বিহারী দাশ বাবুল, শ্রী রাধারাম অধিকারী, শ্রী নিশি কান্ত তালুকদার, শ্রী অধির ভৌমিক ও শ্রী জুয়েল দাস।

মহোৎসবের সার্বিক পরিচালনায় রয়েছেন পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাশ মোহন্ত মহারাজ। দুপুর ১ টায় মহাভোগরাগ। দুপুর ২ টায় সর্বস্তরের গৌরভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হবে।
পরদিন ৯ জানুয়ারি বুধবার সকাল ৯ টায় দধিভান্ড ভঞ্জন, কীর্ত্তন সমাপন ও মহাপ্রসাদ বিতরণ।

অষ্টপ্রহর নাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে স্বত:স্ফুর্তভাবে উপস্থিত থাকার জন্য পল্লবী আ/এ, পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাশ মোহন্ত মহারাজ বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

শেয়ার করুন