নির্বাচন বাতিল ও সায়েম হত্যার বিচার দাবি সিলেট জেলা বিএনপি’র

সিলেটের বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের আজিজপুর বিদ্যালয় কেন্দ্রে ভোট জালিয়াতি প্রতিরোধের সময় পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীদের গুলিতে উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সুহেল নিহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা এবং গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপির নেতৃবৃন্দ।

সোমবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ এ নিন্দা জানান। তারা বলেন,ভোট জালিয়াতি প্রতিরোধের সময় পুলিশ ও সরকারি দলের ক্যাডারদের গুলিতে সায়েম নিহত হয়েছে। আমরা এ জঘন্য ও বর্বর হামলার তীব্র নিন্দা জানাই। তারা অবিলম্বে এ নির্বাচন বাতিল করে অবিলম্বে নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের দাবি জানান এবং এ হত্যাকান্ডের বিচার দাবি করছি। বিবৃতিতে নেতৃবৃন্দ শোক প্রকাশ করে নিহত সায়েমের শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে পৃথক বিবৃতিতে বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সুহেল নিহত হওয়ায় তীব্র নিন্দা জানিয়ে নিহতের শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সিলেট-৩ আসনে বিএনপির প্রার্থী ও দলটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব শফি আহমদ চৌধুরী এবং বালাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামরুল হুদা জায়গীরদার ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব।

নিহত সায়েমের নামাযে জানাযা আজ মঙ্গলবার বালাগঞ্জের পশ্চিম গৌরীপুর ইউনিয়নের নলজুর গ্রামের দক্ষিণের মাঠে অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত,গত রোববার আজিজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে গোলাগুলিতে মারা যায় সায়েম। বিজ্ঞপ্তি।

শেয়ার করুন