দক্ষিণ সুরমায় খেলাফত মজলিস প্রার্থী দিলওয়ারের গণসংযোগ

সিলেটের সকাল ডেস্ক :: দক্ষিণ সুরমার উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-০৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে খেলাফত মজলিস মনোনীত প্রার্থী মো. দিলওয়ার হোসাইন।

বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত ‘দেওয়াল ঘড়ি’ প্রতীকে ভোট চেয়ে উপজেলার বরইকান্দি, চান্দাই, মোল্লারগাঁও, কুচাইসহ একাধিক স্থানে ব্যাপক গণসংযোগ করেন তিনি। এসময় দলের নেতাকর্মীসহ তার সমর্থকরাও গণসংযোগে অংশ নেন।

পথসভায় তিনি বলেন, ‘দেশের জনগণ পরিবর্তন চায়। মানুষের অধিকার রক্ষায় গণমানুষের সংগঠন খেলাফত মজলিস অতীতের ন্যায় আগামীতেও কাজ করে যাবে। এ কারণে নির্বাচনে খেলাফত মজলিসের দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে হবে।’

এসময় খেলাফত মজলিস সিলেট জেলা শাখার নির্বাহী সদস্য মাওলানা সালেহ আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা মজলিসের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আবদাল, শ্রমিক মজলিস সিলেট জেলার সাধারণ সম্পাদক মতিউল ইসলাম মতিন, হেলাল আহমদ, বরইকান্দি ইউনিয়ন পরিষদের সদস্য সুমিত আহমদ, খেলাফত মজলিস নেতা মাওলানা সামছুল ইসলামসহ উপজেলার ছাত্রমজলিসের নেতাকর্মী, সাধারণ জনগণসহ কর্মী সমর্থকরাও উপস্থিত ছিলেন।

শেয়ার করুন