ডাচ বাংলা ব্যাংকের মানিলন্ডারিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

সিলেটের সকাল ডেস্ক :: ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড কর্তৃক আয়োজিত সিলেট অঞ্চলের কর্মকর্তাদের নিয়ে Anti Money Laundering and Combating Terrorist Financing (Incuding NIS / Ethics in Banking) শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা সিলেটের একটি অভিজাত হোটেলে গত শনিবার অনুষ্ঠিত হয়।

ব্যাংকের সিলেট শাখার এক্সিকিউটিভ অফিসার সুজন পুরকায়স্থের উপস্থাপনায় প্রথমে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার মো: হারুন অর রশীদ। পবিত্র গীতা পাঠ করেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার, ভোলানাথ দাস।

সিলেট শাখার সিনিয়র এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মো: তাহমিদ বখ্ত চৌধুরীর সহধর্মীনির অকাল প্রয়াণে মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।

পুরো প্রশিক্ষণ কার্যক্রমটি পরিচালনা করেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল মামুন। সিনিয়র এ্যাসিটেন্ট ভাইস প্রেসিডেন্ট এবং আম্বরখানা শাখার ব্যবস্থাপক চৌধুরী আবুল কালাম পারভেজের সমাপনী বক্তব্যের মধ্যে দিয়ে প্রশিক্ষণ কার্যক্রম শেষ হয়।

প্রশিক্ষণ কার্যক্রমটির সার্বিক তত্ত্বাবধান করেন, সিলেট শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার, মো: তোফায়েল আহমদ এবং সিলেট শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার ও উপব্যবস্থাপক সুশীল কুমার দাশ।-বিজ্ঞপ্তি।

শেয়ার করুন