চলমান উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে নৌকা প্রতীককে ভোট দিন: এম. এ. মান্নান

সিলেটের সকাল ডেস্ক:: দক্ষিণ সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত সংসদ সদস্য প্রার্থী অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম. এ. মান্নান বলেছেন, আসন্ন সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে জনগণের আর্ত সামাজিক উন্নয়ন তরান্বিত করতে হবে। দেশের চলমান উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীককে নির্বাচিত করতে হবে। শেখ হাসিনা এদেশের গরীব দুঃখী, মানুষকে তার হৃদয় থেকে ভালোবাসেন, তিনি এদেশের দুখী মানুষের মুখে হাসি ফুটাতে চান। এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে তিনি কাজ করে যাচ্ছেন। চলমান সকল উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীককে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

শুক্রবার সিলেট নগরীর গোলশান হোটেলের কনফারেন্স হলে সুনামগঞ্জ নাগরিক উন্নয়ন ফোরাম সিলেটের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সংগঠনের সভাপতি মো. আকতার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফুজ আল গালিবের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের পৃষ্টপোষক সিলেট বিভাগের শ্রেষ্ট যুব সংগঠক মো. সাদিকুর রহমান।

প্রধান বক্তার বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটির ১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম শামীম, সংগঠনের পৃষ্টপোষক মাসুক মিয়া, নিজাম উদ্দিন, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম, হেলাল মিয়া, সংগঠনের সহ সভাপতি বাবুল হোসেন, অর্থ সম্পাদক আরজান মিয়া, জাফর মিয়া, নুরুজ্জামান, বাদল মিয়া, রফিক মিয়া, জুনেদ মিয়া, আতাউর রহমান, গোলাম হোসেন ভুট্টু, মুহিব মিয়া, পশ্চিম বীরগাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন, মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলার যুগ্ম সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন