গিন্নিকে বিয়ে করলেন কপিল শর্মা

বিনোদন ডেস্ক:: ভারতের কমেডিয়ান-অভিনেতা কপিল শর্মা বিয়ে করলেন। দীর্ঘদিনের প্রেমিকা গিন্নি ছাত্রাতের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। বুধবার (১২ ডিসেম্বর) জালান্ধারের গ্র্যান্ড ক্যাবানা রিসোর্টে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে মালাবদল করেছেন দু’জনে।

অমৃতসার থেকে জালান্ধারে গেছে বরপক্ষ। এরপরই অনুষ্ঠানে বেজেছে ব্যান্ড পার্টি। বর-কনের বসার মঞ্চের সামনে ছিল ফুলের বাগান!

বিয়ের পর নববধূর সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কপিল। ৩৬ বছর বয়সী এই তারকা পরেছেন সবুজ শেরওয়ানি। মাথায় পাগড়ি আর হাতে তলোয়ার। সব মিলিয়ে রাজা-বাদশাদের অবয়ব যেন! আর লাল লেহাঙ্গায় গিন্নিকে দারুণ লাগছে দেখতে।

কপিলের সহকর্মীদের মধ্যে বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন সুমনা চক্রবর্তী, ক্রুষ্ণা অভিষেক, ভারতী সিং, হার্শ লিম্বাছিয়া, রাজিব ঠাকুর। ভারতীয় তারকাদের অনেকে তাকে নতুন পথচলায় অভিনন্দন জানিয়েছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য হিনা খান, গুরু রানধাওয়া, জাসসি গিল।
গত বছর আরেক কমেডিয়ান সুনীল গ্রোভারের সঙ্গে দূরত্ব সৃষ্টি হয় কপিলের। তবে সাবেক সহকর্মীর সুখ কামনা করে তাকে ঠিকই অভিনন্দন জানিয়েছেন তিনি। আগামী ২৪ ডিসেম্বর মুম্বাইয়ে টেলিভিশন ও চলচ্চিত্র তারকাদের জন্য কপিলের বিবাহোত্তর সংবর্ধনায় যাবেন বলে জানিয়েছেন ‘ডক্টর মসুর গুলাতি’। তার আগে ১৪ ডিসেম্বর অমৃতসারে কপিল-গিন্নির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।
গিন্নি ছাত্রাতবিয়েটা সাদামাটাভাবে করতে চেয়েছিলেন কপিল শর্মা। কিন্তু গিন্নি ছাত্রাত তার পরিবারের একমাত্র মেয়ে। তার পরিবার ধুমধাম করতে চেয়েছে। আমার মাও চেয়েছিলেন এভাবেই বিয়ে হোক।’

এদিকে কপিল ও গিন্নিকে শুভেচ্ছা জানাতে বালিশিল্পী সুদর্শন পাটনায়েক ওড়িশার পুরি সৈকতে চমৎকার একটি বালি ভাস্কর্য তৈরি করেছেন। টুইটারে তিনি এটি শেয়ার করেন। এই বালিতে ‘দ্য কপিল শর্মা শো’র লোগোও রয়েছে। আগামী ২৩ ডিসেম্বর থেকে আবারও অনুষ্ঠানটির প্রচার শুরু হবে সনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে।

শেয়ার করুন