কেমুসাসের দ্বি-বার্ষিক নির্বাচনের বিনা প্রতিদ্বন্দ্বিতায় শফিক-রাজা প্যানেল নির্বাচিত

সিলেটের সকাল ডেস্ক :: দেশের প্রাচীনতম সাহিত্য প্রতিষ্ঠান কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ (কেমুসাস)-এর দ্বি-বার্ষিক নির্বাচনে ২০১৯-২০২০ সনের কার্যকরী পরিষদে সভাপতি পদে আ.ন.ম. শফিকুল হক ও সাধারণ সম্পাদক পদে অধ্যাপক দেওয়ান এ এইচ মাহমুদ রাজা চৌধুরী নির্বাচিত হয়েছেন। এছাড়া বিভিন্ন পদে আরো ২১জন নির্বাচিত হয়েছেন ।

শনিবার কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের নির্বাচন কমিশন নির্বাচনী ফলাফল প্রকাশ করেছে। ২০১৯-২০২০ সনের কার্যকরী পরিষদে নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন- সহসভাপতি এম এ করিম চৌধুরী, সহসভাপতি লে: কর্ণেল সৈয়দ আলী আহমদ অব:, সহসভাপতি মো: বশিরুদ্দীন, সহসভাপতি আবদুল হামিদ মানিক, সহসভাপতি সেলিম আউয়াল, সহসাধারণ সম্পাদক সাবিনা আনোয়ার, কোষাধ্যক্ষ সৈয়দ মুহিবুর রহমান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আব্দুল মুকিত অপি এডভোকেট, পাঠাগার সম্পাদক আহমদ মাহবুব ফেরদৌস এবং কার্যকরী পরিষদের সদস্য মো: হারুনুজ্জামান চৌধুরী, মুজিবুর রহমান চৌধুরী এডভোকেট, আফতাব চৌধুরী, মোস্তাক আহমদ দীন, আব্দুস সাদেক লিপন এডভোকেট, মাওলানা ফজলুল করিম আজাদ, অধ্যক্ষ মো: ছয়ফুল করিম চৌধুরী হায়াত, অধ্যক্ষ সৈয়দ মুহাদ্দিস আহমদ, মোঃ জাহেদুর রহমান চৌধুরী, সৈয়দ মোহাম্মদ তাহের, নাজমুল হক নাজু ও সাহেদ হোসাইন।

সাহিত্য সংসদের নির্বাচন কমিশনের আহবায়ক এডভোকেট আব্দুল কুদ্দুস এবং সদস্য এডভোকেট নিজাম উদ্দিন ও শফিউল আলম চৌধুরী নাদেল স্বাক্ষরিত নির্বাচনী ফলাফলে জানানো হয় যে, মোট ২৩টি পদে ২৩ জন প্রার্থীর একটিমাত্র প্যানেল দাখিল হওয়ায় এবং কোনো পদে একাধিক প্রার্থী না থাকায় ও কোন প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার না করায় নির্বাচন কমিশন এই প্যানেলের সকল সদস্যের তালিকা চূড়ান্ত ও ২৩জন প্রার্থীকে নির্বাচিত ঘোষণা করেন।

শেয়ার করুন