কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদ্যাপিত

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় উৎসব মুখর পরিবেশে মহান বিজয় দিবস উদ্যাপিত হয়েছে।

সূর্যোদয়ের সাথে সাথে কানাইঘাট কেন্দ্রীয় শহীদ ৩১বার তোপধ্বনীর মাধ্যমে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা জানিয়ে সকাল ৬টায় পুষ্পস্তপক অর্পণ করেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, কানাইঘাট প্রেসক্লাব, উপজেলা আওয়ামীলীগ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কানাইঘাট উপজেলা প্রেসক্লাব, কানাইঘাট পল্লীবিদ্যুৎ জোনাল অফিস সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শহীদ মিনারে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানান।

এছাড়াও সকাল ৯টায় কানাইঘাট সরকারী উচ্চ বিদ্যালয়ে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে মনোঙ্গ কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শন ও সালাম গ্রহণ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ। ডিসপ্লে অংশগ্রহণকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।

সকাল ১১টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় ইউনিক কমিউনিটি সেন্টারে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় শহীদ মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মাঝে বিজয় দিবসের উপহার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া সুর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী, আধা সরকারী, স্বায়ত্তশাসিত এবং বেসরকারী ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে। দিনব্যাপী বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা সহ নানা কর্মসূচী পালনের মাধ্যমে কানাইঘাটে উৎসব মুখর পরিবেশে দিবসটি উদ্যাপিত হয়।

শেয়ার করুন