ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট দিন ॥ দিলওয়ার হোসেন

সিলেটের সকাল ডেস্ক :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে খেলাফত মজলিসের প্রার্থী দিলওয়ার হোসাইন বলেছেন, ‘নির্বাচিত হলে উন্নয়ন বঞ্চিত এ তিন উপজেলার সামগ্রিক উন্নয়নে পদক্ষেপ নেয়া হবে। ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় পাশাপাশি নির্বাচনী এলাকায় সম্প্রীতির পরিবেশ সৃষ্টি করা হবে।’

এজন্য তিনি ৩০ ডিসেম্বর দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট দিতে ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন। রোববার দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন স্থানে পথসভা ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তিনি সকালে মোল্লারগাঁও ইউনিয়নে ব্যপক গণসংযোগ শেষে উপর হাজরাই আনসারুজ্জামান এর বাড়িতে এক উঠান বৈঠকে যোগ দেন। উপর হাজরাই বিশিষ্ঠ মুরব্বি সারু মিয়ার সভাপতিত্বে ও খেলাফত মজলিস মহানগর শাখা সাংগঠনিক সম্পাদক জাবেদুল ইসলাম চৌধুরীর পরিচলনায় উঠান বৈঠকে বক্তব্য রাখছেন মন্দিরখলার বিশিষ্ঠ সমাজ সেবক সুরমা টাওয়ারের এমডি মামুন খান, চৌধুরীগাঁও বিশিষ্ঠ মুরব্বি আরশ আলী, উপর হাজরাই মুরব্বি মাখন মিয়া, মুরব্বি সিদ্দেক মিয়া, উপর হাজরাই সমাজ সেবক মোক্তার হোসেন, গুলজার হোসেন, সেলিম মিয়া, আবুল মিয়া, আজমল হোসেন, ফাহিম আহমদ, মিন্টু, মুন্না, রহমত আলী, শাহজাহান মিয়া, জমসেদ আলী, দিলওয়ার, সুজন মিয়া, ইউসুফ আলী, সাদেক মিয়া, আতিক মিয়া, কাওসার মিয়া, আহাদ মিয়া প্রমুখ।

এছাড়া রাতে তিনি ফেঞ্চুগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় যোগ দেন।-বিজ্ঞপ্তি।

শেয়ার করুন