আন্তর্জাতিক বাণিজ্য মেলার র‌্যাফেল ড্র: শেষ পর্বে বিজয়ী যারা

সিলেটের সকাল ডেস্ক:: সিলেট ১৪তম আন্তর্জাতিক বাণিজ্য মেলার র‌্যাফেল ড্র সম্পন্ন হয়েছে । শুক্রবার রাতে বাণিজ্য মেলার সমাপনী ও র‌্যাফেল ড্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

এসময় তিনি বলেন, বাণিজ্য মেলা অর্থনৈতিক প্রবৃদ্ধি বাড়ায়। ব্যবসায়ীদের মধ্যে চাঞ্চল্য ফিরে আসে। ব্যবসায়ীরা মেলায় নতুন করে বিনিয়োগ করেন। মেলায় দেশী-বিদেশী মালামাল থাকায় ব্যবসায়ীরা তাদের লক্ষ অনুযায়ী ব্যবসা করতে পারে। দেশ এগিয়ে যাচ্ছে। ব্যবসায় বান্ধব শেখ হাসিনার সরকার ব্যবসার উন্নয়নে সর্বপ্রকার কাজ করে যাচ্ছে। নিরাপত্তা নিয়ে ব্যবসায়ীরা এখন বিনিয়োগ করতে পারছেন। যা একমাত্র সম্ভব হয়েছে এ সরকার দ্বারা।

মনিপুরী তাঁতী শিল্প ও জামদানী বেনারসি কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল গফফারের সভাপতিত্বে ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত ও আয়শার বেগমের পরিচালনায় বিশেষ অতিথির ছিলেন মেলা পরিচালনা কমিটির আহ্বায়ক ও সিলেট চেম্বারের পরিচালক মুশফিক জায়গীরদার, মনিপুরী তাঁতী শিল্প ও জামদানী বেনারসি কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমীর হোসেন প্রমুখ।

মেলায় প্রথম পুরস্কার একটি টয়েটো কেমি গাড়ি বিজয়ী নং-ছ ৫৬৫৪৬৩৫। ৬টি মোটরসাইকেল বিজয়ী যারা টিকিটি নং-ছ ৫৫৫৯৩৯, ৬১৩৯৩৬, ক-২৮৭৪৩৯, ছ-৬৬৭০২১, ১৯০৮২৮, ক-২০২৬১৩, ৮নং পুরস্কারএকটি ফ্রিজ বিজয়ী নং-ছ ৫১৯৭৪৪, ৯ নং পুরস্কার এলইডি টিভি চ-২২৯৮৬৩, ১০নং ওভেন ছ-৪৭৫৯৪২, ৬টি মোবাইল- ছ-৬১৫৩৫২, ল-৩৩৬৬৩৬, ছ-১৬৮৯১৬, ল-১৫৭০২৩, চ-২৭০৪৬১, খ-২৯৬৪৩২। এছাড়া ৫১টি আকর্ষনীয় পুরস্কার বিজয়ী টিকিট নং-ক ৩৬৯৯৯৩, চ-১১৫১০৫, চ-১০৭১৫০, ছ-৬৮৩০৭৮, চ-৪৪৩৭০৬, ছ-১০৪৮৮২, ছ-৪৭২০৩৫, ছ-৫০৬৯৪৬, ছ-৫৬২৯৪২, চ-৩৬১৬০২, ছ-৫৩৯৪১৯, ক-৩৮০৭৫৯, ছ-১১০১৫৫, ছ-৪৭৫২৪৯, ক-১৯৯২৮৯, চ-১৬৭৮৪৭, চ-১১৪২৯৯, চ-১১৫৭৪২ ছ-৪৬৯৯৯৬, ছ-৬৯৬৩৯৭,খ-২৬১৯৩০,চ- ২৫৬৫৩৩, ক-২৪৬১৬৭, ক-২৩০৭৯৪, চ২৫৩০৪৪, ছ-৬৬৩৫৩২, ক-৪৩০৪৫০,ছ-৬৩৮৬৮৭,ছ- ৪৮৬০৫২,ছ-৫১৮৩১৮, ক-১৩২৭৭৫, ছ-৪৭২২৬৭,ছ-৪৭৩৯৭৮,ল-১৫৬২৭৯।

শেয়ার করুন