সুনামগঞ্জ-৫ আসনে মনোনয়ন পত্র কিনলেন ৫ প্রার্থী

ছাতক সংবাদদাতা :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন ৬ জন সংসদ সদস্য প্রার্থী। সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে নির্বাচনী বিধিমালা অনুযায়ী এসব মনোনয়ন পত্র সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার দুপুরে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার আবেদা আফসারীর কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনজন প্রার্থী।

এদের মধ্যে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের পক্ষে মনোনয়ন সংগ্রহ করেন তার ব্যক্তিগত সহকারী মোশাহিদ আলী. বিএনপির প্রার্থী হিসেবে সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলনের পক্ষে পৌর কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এ ছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশ দলের মনোনীত প্রার্থী হাফিজ মাওলানা হুসাইন আল হারুন মনোনয়ন পত্র সংগ্রহ করেন। বিকেলে খেলাফত মজলিসের প্রার্থী হিসেবে সংগঠনের কেন্দ্রিয় যুগ্ম মহা সচিব মাওলানা শফিক উদ্দিনের পক্ষে সংগঠনের পক্ষে পৌর সেক্রেটারী ফারুক আহমদ জাবেদ মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

এর আগে বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেন ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরীর পক্ষে সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন ও স্বতন্ত্র হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন আইয়ূব করম আলী।

নির্বাচন কমিশনের তফসিল অনুসারে ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের লক্ষে ২৮ নভেম্বর মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল, ২ ডিসেম্বর মনোনয়ন পত্র যাচাই-বাচাই ও ৯ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন নির্ধারন করা হয়েছে।

শেয়ার করুন