সাতপাঁকে বাঁধা রণবীর-দীপিকা, বিয়ের ছবি ফাঁস

বিনোদন ডেস্ক:: ইতালির লেক কোমোর ভিলা দেল বলবিয়ানেলোতে স্থানীয় সময় বুধবার (১৪ নভেম্বর) সকাল ৭টায় সম্পন্ন হলো বলিউডের সবচেয়ে আলোচিত জুটি রণবীর-দীপিকার বিয়ে। এখন তাদের লুকিয়ে-চুপিয়ে ঘণিষ্ঠ হওয়ার দিন শেষ, দম্পতি হিসেবে পেয়েছেন বৈধতা। তবুও কড়া গোপনীয়তা আর নিরাপত্তায় ঢাকা ছিল দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের বিয়ের অনুষ্ঠানের প্রতিটি পর্ব।

বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয় কোঙ্কনি প্রথায় বর-কনেকে আশির্বাদের মাধ্যমে। ঐতিহ্যবাহী কোঙ্কনি প্রথায় এই অনুষ্ঠানে পাত্রীর বাবা পাত্রের বাবা-মাকে আমন্ত্রণ জানান। দীপিকার বাবা এই প্রথায় রণবীরের হাতে একটি নারকেল দেন। তারপর আনুষ্ঠানিকভাবে তার পরিবারের সদস্যদের আমন্ত্রণ জানান।

ভারতীয় রীতিতে আংটি বদলের পর, সাতপাঁকে বাঁধা পড়লেন রণবীর-দীপিকা। এরপর ধাপে ধাপে সম্পন্ন হয় বিয়ের অন্যসব পর্ব।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) হবে রণবীর-দীপিকা রিসিপশন অনুষ্ঠান। নির্বাচিত অতিথিদের নিয়ে ইতালির এই আয়োজন শেষে আরেকটা আনুষ্ঠানিকতা করবেন তারা দেশে ফিরে। আগামী ২৮ নভেম্বর মুম্বইতে অনুষ্ঠিত হবে তাদের ‘গালা’ রিসেপশন।

এর আগে গত শনিবার পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে ইতালি পৌছান রণবীর ও দীপিকা। সঙ্গে নিয়েছেন ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট ও ফ্যাশন স্টাইলিস্ট। বিয়েতে সব্যসাচীর ডিজাইন করা পোশাক বেছে নিয়েছেন দীপিকা পাড়ূকোন।

বলিউডের পাপারাজ্জিদের এড়াতে দেশ ছেড়ে ইতালির লেক কেমোতে বিয়ে করলেন রণবীর-দীপিকা। অল্প অতিথি নিমন্ত্রণ পেয়েছেন। তাদেরও ক্যামেরা বা মোবাইল আনা বারণ ছিল। কিন্তু, এতো নিরাপত্তা থাকার পরেও ফাঁস হলো বিয়ের ছবি।

বিলাসবহুল লেক কোমোতে বুধবার সকালে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়, আর সন্ধ্যায় সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়ে বিয়ের বেশ কিছু ছবি। ছবিতে যদিও বড় কনের চেহারা দেখা যায়নি। তবে অনুষ্ঠানে আগত দুই পরিবারের সদস্যদের দেখা গিয়েছে। সবাই সাদা এবং সোনালী পোশাক পরায় ধারণা করা হচ্ছে বর-কনেও একই রঙ বেছে নিয়েছেন তাঁদের বিশেষ এই দিনটির জন্য।

শেয়ার করুন