শাবিতে করতোয়া অ্যাসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) বগুড়া ও জয়পুরহাট অঞ্চলের অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে আঞ্চলিক সংগঠন ‘করতোয়া অ্যাসোসিয়েশন’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।  কমিটিতে সমাজবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষ ১ম সেমিস্টারের শিক্ষার্থী কাজী মোঃ মেসবা- হুদ- দৌলা’কে সভাপতি এবং একই বর্ষের ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মোঃ তানজির উল-হক’কে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট ১৩তম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার বিকালে বিশ্ববিদ্যালয়ের ড.এম.এ.ওয়াজেদ মিয়া আই.আই.সি.টি. ভবনের গ্যালারি-১ এ এক সাধারণ সভায় সদ্য সাবেক সভাপতি মোঃ মেহদী শনম এই কমিটি ঘোষণা করে। এসময় উপস্থিত ছিলেন করতোয়া অ্যাসোসিয়েশনের সিনিয়র সদস্য কৃতান্ত শাসন সাহা।

নবগঠিত কমিটিতে অন্যান্য পদের সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান, সহ-সভাপতি মুশফিকুর রহমান চিশতী, মোঃ আল-আমিন ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মোঃ ইমরান আলী, কে.এইচ. ইশতিহাক আহমদ, যুগ্ম -সম্পাদক গোলাম কিবরিয়া, কোষাধ্যক্ষ জান্নাতুল হোমাইরা, সহকারী কোষাধ্যক্ষ আসিফ বিন আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ূন বাপ্পী, সহকারী সাংগঠনিক সম্পাদক আনিকা নওশীন, শাররুখ আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ রাজিব হোসাইন, মোমেনা আক্তার, ওয়েব এন্ড আই.টি বিষয়ক সম্পাদক আতিক ইশরাক সৌমিত, আবু সুয়াইব, রিমন, ক্রীড়া বিষয়ক সম্পাদক এস.কে আরিফ, এম. নোমান আল নাহিয়ান।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্য হলেন, ইহসানুল করিম স্মরণ, ফজলে রাব্বী খান, তৌসিফ হাসান, কুদরত ই-এলাহী, মুনজুরী তামান্না, মোঃ হাসনাত, হিমেল, ফাহিম সুয়াইব, খন্দকার শিফা।

শেয়ার করুন