শাবিতে অপেক্ষমান তালিকা থেকে ভর্তি শুরু ১৮ নভেম্বর

শাবি প্রতিনিধি:: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের অপেক্ষমান তালিকা থেকে ভর্তি শুরু হবে ১৮ নভেম্বর। বৃহস্পতিবার ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক শামসুল হক প্রধান সিলেটের সকালকে একথা জানান।

অপেক্ষমান তালিকা থেকে যাদের ডাকা হয়েছে টেকনিক্যাল কমিটি তাদের মোবাইলে এসএমএসের মাধ্যমে জানিয়ে দিবে বলে জানান তিনি।

গত ১৩ অক্টোবর শাবির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় । ১১ নভেম্বর থেকে মেধা তালিকায় উত্তীর্ণদের মধ্য থেকে ভর্তি কার্যক্রম শুরু হয়। ‘বি’ ইউনিটের ‘বি-১’ ও ‘বি-২’ উপ-ইউনিটের মোট আসন ৯৯০টি এর বিপরীতে মেধা তালিকা থেকে ভর্তি শেষে ৭৮৩টি আসন শূন্য রয়েছে। আর ‘এ’ ইউনিটের বিজ্ঞান, বাণিজ্য ও মানবিক তিনটি শাখায় মোট ৬১৩টি আসনের বিপরীতে ভর্তি শেষে ২০৮টি আসন শূন্য রয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে অপেক্ষমাণ তালিকায় এবং কোটায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির যোগ্যতা প্রমাণের জন্য যথাযথ সনদপত্রের মূল কপি এবং ভর্তিচ্ছুদের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এসএসসি বা সমমান, এইচএসসি বা সমমান পরীক্ষার মূল নম্বরপত্র, প্রতিটি সনদপত্র ও নম্বরপত্রের ২টি করে সত্যায়িত ফটোকপি সঙ্গে আনার কথা বলা হয়েছে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ( http://www.sust.edu/admission 😉 এবং ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে জানা যাবে।

শেয়ার করুন