লিডিং ইউনিভার্সিটির জিআইএস বিষয়ক কর্মশালা সম্পন্ন

সিলেটের সকাল ডেস্ক:: লিডিং ইউনিভার্সিটির জিআইএস কর্মশালা সম্পন্ন হয়েছে। লিডিং ইউনিভার্সিটিসহ সিলেটের বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজের ৬৪ জন শিক্ষক ও শিক্ষার্থীরা এ কর্মশালায় অংশগ্রহণ করেন।

দুই দিনব্যাপী ‘অ্যাপলিকেশন অব জিআইএস’ শীর্ষক কর্মশালা শেষে গতকাল মঙ্গলবার দক্ষিণ সুরমার রাগীবনগরন্থ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণকারীদেরকে সার্টিফিকেট প্রদান করেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. মো. জহির বিন আলম উপস্থিত ছিলেন।

কর্মশালায় রিসোর্স পারসন ছিলেন লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. মো: জহির বিন আলম এবং প্রধান প্রশিক্ষক ছিলেন লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রাক্তন শিক্ষার্থী সৈকত দাস। লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সিই ফ্যামিলীর উদ্যোগে অনুষ্ঠিত কর্মশালার সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান মো: আবু জাফর।

কর্মশালার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সিই ফ্যামিলীর উপদেষ্টা অমিত চত্রবর্তী এবং প্রেসিডেন্ট মো: অলিউর রহমান।

লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী সামান্নোর মাহিয়ান এর সঞ্চালনায় এতে লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক ও শিক্ষার্থী ছাড়াও সিলেটের বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন