বিশ্বনাথে ২৮ নভেম্বর পর্যন্ত নির্বাচনী মিছিল-সমাবেশ-শোভাযাত্রা নিষিদ্ধ

বিশ্বনাথ প্রতিনিধি :: আগামী ২৮ নভেম্বর জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন পর্যন্ত সিলেটের বিশ্বনাথে সকল প্রকার মিটিং-মিছিল, মটর শোভাযাত্রা, লিফলেট বিতরণ, পোষ্টার লাগানো ও গণসংযোগ নির্বাচন কমিশনের নির্দেশে সম্পূর্ণরুপে নিষিদ্ধ করা হয়েছে। যারা আইন ভঙ্গ করবেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভায় এসব জানিয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার। সভায় সুষ্ঠ, সুন্দর ও শান্তিপূর্ণভাবে জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন করার জন্য সার্বিক সহযোগীতা কামনা করেন বক্তারা। এছাড়া উপজেলার বিভিন্ন সড়ক ও সরকারি ভূমিতে লাগানো গাছ অবৈধভাবে কর্তনকারী এবং লামাকাজীতে নদী থেকে মাটি-বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের ও উপজেলার বিভিন্ন এলাকায় থাকা ড্রাগ লাইসেন্স বিহীন ফার্মেন্সী, ভূয়া ডিগ্রিদারী ডাক্তারদের বিরুদ্ধে ভ্রাম্যমান অভিযান অব্যাহত রাখার জোর দাবী উত্তাপন করা হয়।

উপজেলা আইন-শৃংখলা কমিটির সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ওয়াহিদ আলী, ডেপুটি কমান্ডার রণজিত চন্দ্র ধর, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবদুর রহমান, উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন, শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহমদ, থানার থানার এসআই সুলতান উদ্দিন, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম সামিউল কবির, এজিএম নাজমুল হাসান, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য অসিত রঞ্জন দেব, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, আশিক আলী, কামাল মুন্না, নবীন সোহেল, ব্লাস্টের উপজেলা কো-অর্ডিনেটর গীতা রাণী মোদক, উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকন, বাঁচা বাসিয়া ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান।

শেয়ার করুন