বিদায়ী ইনিংসে মাত্র ১৩ রানের জন্য শতক মিস রাজিনের

স্পোর্টস ডেস্ক :: পেশাদার ক্রিকেট ক্যারিয়ারের শেষ ইনিংসে মাত্র ১৩ রানের জন্য সেঞ্চুরির দেখা পেলেন না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রাজিন সালেহ।

ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ড দিয়ে পেশাদার ক্রিকেট থেকে অবসরের ঘোষণাটা আগেই দিয়েছিলেন রাজিন। সিলেটের অভিজ্ঞ এই ব্যাটসম্যান ক্যারিয়ারের শেষ দুই ইনিংসেই পঞ্চাশ পার করেছেন। কিন্তু একটিকেও সেঞ্চুরিতে রূপান্তর করতে পারলেন না। ঢাকার বিপক্ষে প্রথম ইনিংসে ৬৭ রানের পর দ্বিতীয় ইনিংসে আউট হয়েছেন ৮৭ রানে।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে আগের দিনের ৪০ রান নিয়ে আজ শেষ দিনে ব্যাটিংয়ে নেমেছিলেন রাজিন। সকালে ফিফটি পূর্ণ করেন ১৭০ বলে তিনটি চারের সাহায্যে।

পঞ্চাশ ছোঁয়ার পর সেঞ্চুরির দিকেই এগিয়ে যাচ্ছিলেন রাজিন। লাঞ্চে গিয়েছিলেন ৮৭ রান নিয়ে। কিন্তু লাঞ্চ থেকে ফিরে আর এক রানও করতে পারেননি। বোল্ড হয়ে যান শুভাগত হোমের বলে। ২২৪ বলে ৭ চারে বিদায়ী ইনিংসটি সাজান ৩৪ বছর বয়সি এই ব্যাটসম্যান।

রাজিন কাছে গিয়ে ফিরলেও কক্সবাজারের মূল মাঠে সেঞ্চুরি করেছেন ঢাকা মেট্রোর শামসুর রহমান। ৩৭ রান নিয়ে দিন শুরু করেছিলেন তিনি। রান আউট হওয়ার আগে ১৭৩ বলে ১০ চার ও ২ ছক্কায় করেছেন ১২১ রান। প্রথম শ্রেণির ক্রিকেটে এটি তার ১৫তম সেঞ্চুরি। মেট্রোর আরেক ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল লিগ শেষ করেছেন ৪৩ রান করে।

শেয়ার করুন