বানিয়াচংয়ের ব্যবসায়ীদের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মাছুম বিল্লাহর মতবিনিময়

সিলেটের সকাল ডেস্ক :: জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জের বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা মো. মাছুম বিল্লাহ চৌধুরী বানিয়াচংয়ে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেছেন।

সোমবার রাতে উপজেলা সদরের ঐতিহ্যবাহী বড়বাজারে ব্যবসায়ীদের সাথে মতবিনিময়কালে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য মো. মাছুম বিল্লাহ বলেন, ‘বানিয়াচং পৃথিবীর সর্ববৃহৎ গ্রাম। এখানে রয়েছে ঐতিহাসিক বিভিন্ন নিদর্শন। সেইসাথে আছে বিস্তীর্ণ হাওর। তাই বানিয়াচংকে ঢেলে সাজিয়ে সম্ভাবনাময় পর্যটন শিল্পের উন্নয়ন ঘটাতে হবে।’

তিনি বলেন, ‘উপজেলা সদরের সাথে ইউনিয়নগুলোর যোগাযোগ ব্যবস্থা ও অন্যান্য অবকাঠামোগত উন্নয়ন করতে হবে। আর বানিয়াচং উপজেলার এসব প্রয়োজনীয় উন্নয়নের পাশাপাশি আজমিরীগঞ্জের সার্বিক উন্নয়নে আমি নিজেকে সম্পৃক্ত করতে চাই। তাই আগামী সংসদ নির্বাচনে এ আসনে নৌকা প্রতীক নিয়ে প্রার্থী হতে চাই। আমার বিশ্বাস এলাকাবাসীর সহযোগিতায় আমি জননেত্রী শেখ হাসিনাকে নৌকার বিজয় উপহার দিতে পারবো।’

বানিয়াচং বড়বাজারের ব্যবসায়ী নেতা আবুল মহসিন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বাজারের ব্যবসায়ীদের পাশাপাশি স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ব্যবসায়ী আনু মিয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগ নেতা ও কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ, সিলেট মহানগর যুবলীগের সিনিয়র সদস্য সাজু ইবনে হান্নান খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা যুবলীগ নেতা ও ব্যবসায়ৗ আব্দুস সামাদ, ননী পাল, মো. মন্নান, মো. আজিজুল্লাহ, মো. ফারুক মিয়া, মো. মুলতান মিয়া প্রমুখ।

শেয়ার করুন