প্যারোলে মুক্তি পেয়ে বিশ্বনাথে বাবাকে শেষ বিদায় দিলেন বিএনপি নেতা

বিশ্বনাথ প্রতিনিধি:: কারাগার থেকে প্যারোলে মুক্তি পেয়ে বাবাকে শেষ বিদায় জানালেন বিশ্বনাথ উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল হাই।

শুক্রবার বাদ মাগরিব উপজেলা পরিষদ মাঠে আবদুল হাই’র পিতা সোনাহর আলীর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। প্যারোলে মুক্তি পেয়ে জানাযার নামাজে অংশ নেন তিনি। এসময় পিতাকে শেষ বিদায় জানান তিনি। জানাযার নামাজ শেষে আবদুল হাইকে ফের কারাগারে প্রেরণ করা হয়।

প্যারেলে মুক্তি পেয়ে পিতার জানাযায় আব্দুল হাইর অংশগ্রহনের বিষয়টি বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দ বলেন- আব্দুল হাইর পরিবারের পক্ষ থেকে তার প্যারোলে মুক্তির আবেদন জানানো হয়। ফলে প্যারোলে মুক্তি পেয়ে পিতার জানাযার নামাজে অংশগ্রহন করেন আব্দুল হাই। জানাযার নামাজ শেষে তাকে ফের কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিএনপি নেতা আবদুল হাই’র পিতা মরহুম হাজী সোনাহর আলীর জানাযার নামাজে জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। জানাযার নামাজ শেষে মরহুম সোনাহর আলীকে উপজেলার রাজনগর গ্রামের তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন আবদুল হাই’র পিতা উপজেলা রাজনগর গ্রামের প্রবীণ মুরব্বি হাজী সোনাহর আলী। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভোগছিলেন।

প্রসঙ্গত, বিশ্বনাথ থানা পুলিশের দায়েরকৃত বিস্ফোরক দ্রব্য আইনের মামলায় গত ১৩ অক্টোবর বিএনপি নেতা আবদুল হাইকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। ওই মামলায় গ্রেফতারের তিন দিনের মাথায় তিনি জামিন পান। কিন্তু জেল গেইটে বিশ্বনাথ থানায় দায়েরকৃত পুলিশের নাশকতার চেষ্টার অভিযোগে অপর একটি মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে ফের কারাগারে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি ওই মামলায় কারাবরণ করছেন।

শেয়ার করুন