বিএনপি নেতা আব্দুল হাফিজকে গ্রেফতারের নিন্দা সিলেট বিএনপির

সিলেটের সকাল ডেস্ক:: জৈন্তাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাফিজকে পুলিশের দায়েরকৃত ‘গায়েবী মিথ্যা মামলায়’ গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতবৃন্দ।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামী, মহানগরের সভাপতি নাছিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক বলেন, ‘সম্পূর্ণ মিথ্যা মামলায় বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার অব্যাহত রেখেছে অবৈধ আওয়ামী লীগ সরকার। তারা দেশ পরিচালনায় সকল ক্ষেত্রে ব্যর্থ হয়ে দেশকে এক ভয়াবহ অরাজকতার দিকে ঠেলে দিচ্ছে। স্বৈরাচারী আওয়ামী লীগের আজ্ঞাবহ পুলিশ বাহিনী ছাত্র আন্দোলন নিয়ে জৈন্তাপুর থানায় দায়েরকৃত জিআর ১২১/২০১৮ মামলায় জৈন্তাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাফিজকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে। মামলায় কারো নাম না থাকলেও হয়রানীর উদ্দেশ্যে তাকে গ্রেফতার করা হয়েছে। মানুষের ভোটের অধিকারকে তুচ্ছ জ্ঞান এবং গণতান্ত্রিক অধিকারের প্রতি তাদের অগ্রাহ্যের কারণে সমগ্র দেশটাই এখন বন্দীশালায় পরিণত হয়েছে। পাইকারীভাবে বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতা-কর্মীদেরকে গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরী করে মামলা দায়ের করা হচ্ছে, কারান্তরীণ করা হচ্ছে।’

নেতৃবৃৃন্দ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, জৈন্তাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাফিজসহ বিরোদীদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত ‘মিথ্যা মামলা’ প্রত্যাহার করে তাদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

শেয়ার করুন