চির নিদ্রায় শায়িত শিক্ষক আব্দুন নূর

গোয়াইনঘাট প্রতিনিধি:: গোয়াইনঘাটের প্রাথমিক বিদ্যালয়ের প্রবীন প্রধান শিক্ষক (অব.) মাস্টার আব্দুন নূর (৭০) আর নেই। বুধবার সন্ধ্যা ৬টা ১০ মিনিটে গোয়াইনঘাটের আলীরগ্রামস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি….রাজিউন)। ।তিনি মৃত্যুকালে ৮ ছেলে, স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তিনি ছিলেন একজন আদর্শবান শিক্ষক। তারই আলোয় আলোকিত অসংখ্য ছাত্র সমাজের প্রতিষ্ঠিত আসনে দায়িত্বশীল রয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১১টায় আলীরগ্রাম কবরস্থান মাঠে আলেম-উলামা, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শিক্ষক-শিক্ষার্থীসহ সমাজের সর্বস্থরের মানুষের অংশ গ্রহনে নামাজে যানাযা শেষে গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হয়।

তার মৃত্যুতে গভীর শোক ও রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন আমেরিকা প্রবাসি মিশিগানস্থ জৈন্তা সমিতির সভাপতি এম সফিক রহমান, গোয়্ইানঘাট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিক্ষক ছলিম উল্লাহ, প্রধান শিক্ষক আহমদ আলী, মাহবুব উল আলম, তাজ উদ্দিন, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল মালিক, সাবেক সা.সম্পাদক মিনহাজ উদ্দিন,পেশাজিবী ফোরামের নেতা শিবেনসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন