ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে সিলেটে তালামীযের র‌্যালি

সিলেটের সকাল রিপোর্ট॥ পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উপলক্ষে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার উদ্যোগে মঙ্গলবার সিলেটে অনুষ্ঠিত হয়েছে একটি র‌্যালি। বাদ যোহর সোবহানীঘাটস্থ হযরত শাহজালাল দারুচ্ছুন্নাহ্ ইয়াকুবিয়া কামিল মাদরাসা ময়দানে র‌্যালিটি বের হয়।
এতে নেতৃত্ব দেন অধ্যক্ষ মাওলানা কমরুদ্দীন চৌধুরী ফুলতলী, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি এডভোকেট মাওলানা আব্দুর রকিব, আনজুমানে আল ইসলাহর সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা ছরওয়ারে জাহান, অধ্যক্ষ জউম আব্দুল মুনঈম মঞ্জলালী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, সহ সাংগঠনিক সম্পাদক সম্পাদক মাওলানা মাহমুদ হাসান চৌধুরী প্রমুখ।
পরে রেজিস্ট্রারী মাঠে র‌্যালি বাস্তবায়ন কমিটির আহবায়ক হুমাযূনুর রহমান লেখনের সভাপতিত্বে এবং সদস্য সচিব মাহবুবুর রহমান ফরহাদ ও সিলেট পশ্চিম জেলা সাধারণ সম্পাদক শেখ আলী হায়দার এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অধ্যক্ষ মাওলানা কমরুদ্দীন চৌধুরী ফুলতলী। প্রধান বক্তার বক্তব্য রাখেন তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আখতার হোসাইন জাহেদ ।
সভায় বক্তারা বলেন, প্রিয়নবী হযরত মুহাম্মদ (সা.) বিশ্ব মানবতার জন্য আল্লাহর সর্বশ্রেষ্ঠ করুণা ও অনুগ্রহ। তিনি মুক্তির দিশারী ও সৃষ্টিজগতের জন্য রহমতরূপে দুনিয়ায় আগমন করেছিলেন। তাঁর আগমন ছিল সকল সৃষ্টির জন্য মহা আনন্দের।

শেয়ার করুন