আরও দুই মামলায় গ্রেফতার আলী আহমদসহ আট নেতাকর্মী

ফাইল ছবি

সিলেটের সকাল রিপোর্ট :: আরও দুই মামলায় আজ সোমবার গ্রেফতার দেখানো হয়েছে কারাবন্দি সিলেট জেলা বিএনপি সাধারণ সম্পাদক আলী আহমদসহ বিএনপির ৮ নেতাকর্মীকে।

মহানগর পুলিশের কোতোয়ালী মডেল থানায় দায়েরকৃত জিআর ৪৮৫/১৮ এবং বিমানবন্দর থানায় দায়েরকৃত জিআর ১২৪/১৮ মামলা দুটিতে তাদের গ্রেফতার দেখানো হয় বলে জানান বিএনপির আইনজীবী ও জেলা বিএনপির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মো. ফখরুল হক।

তিনি বলেন, ‘সোমবার অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আলী আহমদসহ আট বিএনপি নেতাকর্মীকে ওই দুই মামলায় গ্রেফতার দেখানো হয়।’

আলী আহমদ ছাড়াও অন্য নেতারা হলেন- জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আলী হোসেন বাচ্চু, জেলার সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, জেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক আল মামুন খান, বিএনপি নেতা মঈন উদ্দিন, আকবর আলী ও সজীব।

উল্লেখ্য, গত ৩০ অক্টোবর সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে বিক্ষোভ কর্মসূচির প্রস্তুতিকালে তাদেরকে আটক করে কোতোয়ালী থানা পুলিশ। পরদিন তাদেরকে বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

শেয়ার করুন