হাসপাতাল থেকে বাসায় পূর্ণিমা

সিলেটের সকাল ডেস্ক:: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আটদিন হাসপাতালে থাকার পর সুস্থ হয়ে বাসায় ফিরেছেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। সোমবার রাত ৯টার দিকে বাসায় ফিরে যাওয়ার কথা জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পূর্ণিমা লিখেন, ‌আটদিন পর আল্লাহ রহমতে সুস্থ হয়ে আজ হাসপাতাল থেকে বাসায় ফিরলাম। কিন্তু আমাকে এখনও সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। ডাক্তারের পরামর্শমতে, পূর্ণ সুস্থ হতে আমার আরও কমপক্ষে দু সপ্তাহ সময় লাগবে। ভালোবাসা এবং দোয়া করার জন্য সবাইকে ধন্যবাদ।

এর আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। পরে গত ২৫ অক্টোবর তার সুস্থতা কামনায় সবার কাছে দোয়া চান নায়িকার স্বামী আহমেদ ফাহাদ জামাল।

একটি ফেসবুক পোস্টের মাধ্যমে ফাহাদ জানান, কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন পূর্ণিমা। চিকিৎসকের শরণাপন্ন হলে জানা যায় ডেঙ্গু ভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি। পরে চিকিৎসকের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ফেসবুক পোস্টে তিনি আরও লিখেছেন, অবস্থা গুরুতর হওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ)তে নেওয়া হয়। সেখানে তাকে দুদিন রাখা হয়। হাসপাতালের চিকিৎসক পূর্ণিমাকে দুই সপ্তাহ সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন।

শেয়ার করুন