সিলেটস্থ দোহালিয়া উন্নয়ন পরিষদের কমিটি গঠন

সিলেটের সকাল ডেস্ক :: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের সিলেটে অবস্থানরত বিশিষ্ট নাগরিকদের সংগঠন ‘দোহালিয়া ইউনিয়ন উন্নয়ন পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি সংগঠনের এক বিশেষ সাধারণ সভায় আগামী দুই বছরের জন্য এই কমিটি গঠন করা হয়। সংগঠনের উপদেষ্টাগন ও সকল সদস্যস্যের প্রাণবন্ত উপস্থিতিতে কমিটি গঠন সম্পন্ন হয়।

সকল সদস্যবৃন্দের মতামতের ভিত্তিতে সিনিয়র সদস্য আব্দুল বাছিতকে সভাপতি এবং মো. আইনুল হককে সাধারন সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়।  ২৭সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন, সাংগঠনিক সম্পাদক মো. সেলিম আহমদ, সিনিয়র সহ সভাপতি মো. সাইফ উদ্দিন, সহ সভাপতি এডভোকেট বিকাশ অধিকারী, দেওয়ান আশিদ রাজা চৌধুরী, জাকারিয়া হোসেন জাকির, মো: সেলিম আহমদ, মো. ইকবাল হোসেন, সহ সম্পাদক আলী হোসেন মেম্বার, শাহিনুর রহমান, অর্থ সম্পাদক গোপাল তালুকদার, দপ্তর সম্পাদক বিধান নাথ, মহিলা সম্পাদিকা তৃষ্ণা রাণী নাথ, ক্রীড়া সম্পাদক আব্দুল মালেক আকাশ, আইন বিষয়ক সম্পাদক রনজিত চক্রবর্তী, প্রচার সম্পাদক-প্রভাকর ভট্টাচার্য, তথ্য ও গবেষনা সম্পাদক আনোয়ার হুসেন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আব্দুল আলীম, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ আলী, ধর্ম সম্পাদক মো. ছমির উদ্দিন, কার্যনির্বাহী সদস্য দেওয়ান রুশো চৌধুরী, মাওলানা আবুল কালাম আজাদ, সুহেল চৌধুরী, সাংবাদিক আবু বকর সিদ্দিক, মিন্টু কুমার দাস, জাভেদ নকিব।

সভায় বিগত বছরের উন্নয়নমূলক কাজের প্রসাংশা করে বিদায়ী কমিটিকে ধন্যবাদ জানানো হয়। পাশাপাশি নব নির্বাচিত কমিটির মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়নে আরো বেশী অবদান রাখার আশাবাদ ব্যক্ত করা হয়। এলক্ষে সবাইকে নিজ নিজ অবস্থানে থেকে একসাথে কাজ করার আহবান জানানো হয় সভা থেকে।

শেয়ার করুন