ভাসানীর প্রতি শ্রদ্ধা জানিয়ে শেষ হবে শ্রীহট্ট প্রকাশের বই প্রদশর্নী

সিলেটের সকাল ডেস্ক:: আগামীকাল বুধবার শেষ হচ্ছে ১২ দিনব্যাপী শ্রীহট্ট প্রকাশ’র বই প্রদশর্নী।

গত ২০ অক্টোবর থেকে শুরু হওয়া বই প্রদর্শনী বিভিন্ন অনুষ্ঠান, মোড়ক উন্মোচন ও লেখক-পাঠকদের আড্ডায় ছিল প্রাণবন্ত। প্রতিদিন বিকেল ৩ টা থেকে রাত ৮টা পর্যন্ত ৩০-৫০% ছাড়ে নগরীর মেঘনা-বি/১৮, দাড়িয়াপাড়া ঠিকানায় বই কিনতে ভীড় করেন বইপ্রমীরা।

বুধবার প্রদর্শনীর শেষে দিনে মওলানা ভাসানী ফাউন্ডেশন আয়োজিত মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনাসভার মাধ্যমে সমাপ্তি ঘটবে শ্রীহট্ট প্রকাশ বই প্রদশর্নীর।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদেও ডিন ড. মোহাম্মদ আবুল কাশেম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিবিদ, ভাষাসৈনিক অধ্যক্ষ মাসউদ খান।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় গনতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলা সাধারণ সম্পাদক শাহীন আলম ও বাংলাদেশের ওয়াকার্স পার্টি সিলেট জেলা সভাপতি কমরেড আবুল হোসেন।

এতে সকলকে যথাসময়ে উপস্থিতি থাকার আহবান জানিয়েছেন মওলানা ভাসানী ফাউন্ডেশন সিলেটের সভাপতি এডভোকেট সৈয়দ আশরাফ হোসেন ও সাধারণ সম্পাদক দিদার ইবনে তাহের লস্কর।

ইতিহাস, মুক্তিযুদ্ধ, সংস্কৃতি, নাটক, গান, কবিতা, শিশুতোষ, ছড়া, প্রেম, গবেষণাধর্মীসহ মওলানা ভাসানী রচিত ও তাঁর উপর প্রকাশিত বইয়ের বিপুল সমাহার থাকছে এই বই প্রদর্শনীতে।

শেয়ার করুন