বিশ্বনাথে আগুনে পুড়ল ৬ বসতঘর

বিশ্বনাথ প্রতিনিধি ॥ বিশ্বনাথে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি পরিবারের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। গত সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার অলংকারী ইউনিয়নের মিরগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটে। অগ্নিকান্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্তরা।
জানা গেছে, সোমবার দিবাগত রাত আনুমানিক আড়াই টায় মিরগাঁও গ্রামের আব্দুল মানিকের টিনসেডের বসতঘরে হঠাৎ করে আগুণ লেগে যায়। দ্রুত গতিতে আগুন ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী মৌরশ আলী, মিন্টু মিয়া, আনোয়ার মিয়া আহমদ আলী ও আব্দুল কাদিরের বসত ঘরে। এসময় ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন শুধু পরনের কাপড় আর শিশু বাচ্চাদের নিয়ে ঘর থেকে বেরিয়ে যান। খবর পেয়ে ওসমানীনগর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগিতায় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইল ফোন, ফ্রিজ, টেলিভিশন, চাল, ডাল, সেলাই মেশিন’সহ ৬টি পরিবারের যাবতীয় আসবাবপত্র। শত্রুতাবশত কেউ পরিকল্পিতভাবে এই আগুণ লাগিয়ে দিয়েছে বলে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্ত গৃহকর্তা আনোয়ার মিয়া। অগ্নিকান্ডের সময় আব্দুল মানিকের স্ত্রী ফাহিমা বেগম সংজ্ঞাহীন হয়ে পড়লে তাকে সিলেট সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, অগ্নিকান্ডের সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

শেয়ার করুন