বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসে নির্বাহী পরিচালক সৈয়দ তারিকুজ্জামান বৃহস্পতিবার যোগ দেবেন

ডেস্ক রিপোর্ট :: বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসের প্রধান নির্বাহী হিসাবে নির্বাহী পরিচালক সৈয়দ তারিকুজ্জামান বৃহস্পতিবার যোগদান করবেন। বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্টের এক আদেশে তাঁকে সিলেট অফিসে বহালের প্রেক্ষিতে প্রধান কার্যালয় হতে তাঁকে বিমুক্ত করা হয়।

উল্লেখ্য, ২৯ আগস্ট ২০১৮ সৈয়দ তারিকুজ্জামান মহাব্যবস্থাপক হতে নির্বাহী পরিচালক পদে পদোন্নতি লাভ করেন। সর্বশেষ তিনি প্রধান কার্যালয়ের ডেট ম্যানেজম্যান্ট ডিপার্টমেন্টে মহাব্যবস্থাপক হিসাবে কর্মরত ছিলেন।  তিনি ১৯৮৮ সালে সহকারী পরিচালক হিসাবে বাংলাদেশ ব্যাংকে যোগদান করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিষয়ে অনার্স মাস্টার্স ডিগ্রীধারী সৈয়দ তারিকুজ্জামান বরিশাল জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।  তিন দশকের চাকুরী জীবনে তিনি বাংলাদেশ ব্যাংকের মুদ্রা নীতি বিভাগ, ফরেন এক্সচেঞ্জ. ফরেন এক্সচেঞ্জ অপারেশন ডিপার্টমেন্ট, বৈদেশিক মুদ্রা বিনিয়োগ বিভাগ, বৈদেশিক মুদ্রা পরিদর্শন বিভাগ,ক্রেডিট ইনফরমেশন ব্যুরো এবং আইন বিভাগে দায়িত্ব পালন করেন।

নতুন নির্বাহী পরিচালকের যোগদান উপলক্ষে সিলেট অফিসের কর্মকর্তা/কর্মচারীদের উদ্যোগে বৃহস্পতিবার সন্ধ্যায় এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শেয়ার করুন