নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় নিহত ২০

আন্তর্জাতিক ডেস্ক:: একটি বিলাসবহুল লিমুজিন গাড়িতে ১৭ জন বন্ধু মিলে জন্মদিনের পার্টিতে যাবার সময় গাড়িটি দুর্ঘটনা কবলিত হয়ে অন্তত ২০ জন নিহত হয়েছেন। শনিবার গাড়িতে যাবার পথে হাইওয়ের একটি বিপদজ্জনক বাঁকে এসে নিয়ন্ত্রণ হারিয়ে একটি খালি গাড়িকে ধাক্কা দেয় লিমুজনটি। এতে গাড়ির চালক, দুইজন পথচারী ও গাড়িতে থাকা ১৭ যাত্রীসহ ২০ জন নিহত হয়েছেন বলে জানিয়েছে দ্যা নিউইয়র্ক টাইমস।

নিহতদের মধ্যে চার বোন, দুই ভাই এবং অন্তত তিন দম্পতি রয়েছেন। দুর্ঘটনার একজন প্রত্যক্ষদর্শী নিউইয়র্ক টাইমসকে জানায়, গাড়িতে পাহাড় থেকে প্রায় ৬০ কিলোমিটার গতিতে নামছিল। হঠাত গাড়িটি নিয়ন্ত্রণ হারায় এবং দুর্ঘটনা ঘটে।

জাতীয় পরিবহন নিরাপত্তা বোর্ডের চেয়ারম্যান রবার্ট এল সুমওয়াল্ট জানান, বিশ জন নিহত হওয়ার বিষয়টি খুবই ভয়ঙ্কর। আমার ১২ বছরের পেশাগত অভিজ্ঞতায় এটিই আমার দেখা সবচেয়ে বড় দুর্ঘটনা।

ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করে হাসতাপালে নেয়া হয়েছে। তদন্তকারী কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনার কারণ খোঁজার চেষ্টা করছেন। নিউইয়র্ক স্টেট পুলিশ জানিয়েছে, চালক ও গাড়ির যাত্রীর মরদেহগুলোর ময়নাতদন্ত চলছে। এছাড়া দুর্ঘটনায় প্রাথমিক পর্যায়ের তদন্ত চলছে বলেও জানিয়েছেন তারা।

শেয়ার করুন