জিএসসি ইউকের ইস্ট লন্ডন শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক:: গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকের ইস্ট লন্ডন শাখার বার্ষিক সাধারন সভা গত ১৫ অক্টোবর সোমবার বিকেলে সাড়ে ৬ টায় সংগঠনের কেন্দ্রীয় অফিসে অনুষ্ঠিত হয়েছে ।

সংগঠনের সভাপতি এম এ গফুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মালিক কুটির পরিচালনায় অনুষ্টিত সাধারন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিএসসির কেন্দ্রীয় চেয়ারপার্সন ব্যরিস্টার আতাউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ সভাপতি মির্জা আসহাব বেগ ,কেন্দ্রীয় সহ সভাপতি ও সাউথ ইস্ট রিজিওনের চেয়াপার্সন মোহাম্মদ ইছবাহ উদ্দিন , কেন্দ্রীয় সহ সভাপতি এম এ আজিজ্ । অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখন জিএসসি সাউথ ইস্ট রিজিওনের সাধারন সম্পাদক ফজলুল করিম চৌধুরী, কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক মঞ্জু রেজা চৌধুরী, কেন্দ্রীয় জয়েন্ট ট্রেজারার আবুল কালাম, কেন্দ্রীয় প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি সুফী সুহেল আহমেদ, সাউথ ইস্ট রিজিওনের জয়েন্ট ট্রেজারার মোঃ আবুল মিয়া, ইস্ট লন্ডন শাখার সহ সভাপতি আখলাকুর রহমান,জয়েন্ট সেক্রেটারী সৈয়দ জিল্লুল হক সাউথ ইস্ট রিজিওনের প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি এ রহমান ওলি, এমদাদুল হক, মাওলানা শওকত আলী, সৈয়দ রফিকুল হক, নজরুল ইসলাম,আব্দুল মুকিত, মাওলানা আব্দুল কুদ্দুস, মোহাম্মদ নুর বক্স, আব্দুল হক আবু ও কবি নজরুল ইসলাম ।

এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুস সুবহান, মজির উদ্দিন, সানাওর আলী কয়েস, আব্দুল হান্নান, মাসুক মিয়া, মহি উদ্দিন, দিলবার আলী, সায়েদ মিয়া,হাজী ইরফান আলী, জগম্বর আলী,অফিস এডমিন রুহুল আমিন, কাজী তাজ উদ্দিন আকমল, কাল মিয়া ,সৈয়দ সফর আলী, গিয়াস উদ্দিন, তাজ উদ্দিন, সালেহ আহমদ,আরিফ উদ্দিন প্রমুখ ।সভায় পবিত্র কোরান থেকে তেলেওয়াত করেন সাউথ ইস্ট রিজিওনের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জিল্লুল হক । 3

সভায় বাৎসরিক রিপোর্ট পেস করেন সাধারণ সম্পাদক আব্দুল মালিক কুটি ও আর্থিক রিপোর্ট পেস করেন ট্রেজারার আব্দুল নুর চৌধুরী। বিস্তারিত আলোচনা পর সাধারন সম্পাদকের রিপোর্ট ও আর্থিক প্রতিবেদন সর্ব সম্মতিক্রমে গৃহীত হয় । সভায় ইস্ট লন্ডন শাখার সদস্য বৃদ্ধি করার জন্য পদক্ষেপ গ্রহন করা হয় । এবং আগামী ২৫ নভেম্বর তারিখে অনুষ্ঠিতব্য ২৫ বছর পূর্তি অনুষ্ঠান সফলের লক্ষে বিস্তারিত আলোচনা করা হয় ।সংগঠনের কেন্দ্রীয় অফিসে প্রতি শনিবার সকাল ১০ টা থেকে মাতৃভাষা বাংলা ক্লাসে নিজ সন্তানদের সহ এলাকার ছেলে মেয়েদের উপস্থিতি এবং তাদেরকে উৎসাহিত করতে সকলের প্রতি আহবান জানানো হয় ।

সভায় সভাপতি এম এ গফুর উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং সকলের সহযোগিতা কামনা করেন ।

শেয়ার করুন