জাতীয় ঐক্যফ্রন্ট সিলেটের প্রথম প্রস্তুতি সভা অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: গণতন্ত্র পুনরুদ্ধার, মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা ও আইনের শাসন প্রতিষ্ঠার বৃহত্তর সার্থে ২৪ অক্টোবর রেজিষ্ঠারী মাঠে ঐক্যফ্রন্টের সিলেটের সমাবেশ সফলের আহ্বান জানিয়েছেন ঐক্যফ্রন্ট সিলেটের নেতৃবৃন্দ।

রোববার রাতে ঐক্যফ্রন্ট সিলেটের প্রথম প্রস্তুতি সভা কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীমের সভাপতিত্বে সোবহানীঘাটস্থ তার বাসভবনে অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় ঐক্যফ্রন্ট সিলেটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় নেতৃবৃন্দ বলেন- আওয়ামী দুঃশাসন থেকে জাতিকে মুক্ত করে গণতন্ত্র পুনরুদ্ধারের বৃহত্তর সার্থে জাতীয় ঐক্যফ্রন্ট গঠিত হয়েছে। ২৪ অক্টোবর বুধবার জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষস্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ সিলেট সফরে এসে হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরান (র.) এর মাজার জিয়ারত করে রেজিষ্ঠারী মাঠে অনুষ্ঠিতব্য সমাবেশে যোগ দিবেন। দল-মতের উর্ধ্বে উঠে রেজিষ্ঠারী মাঠে বুধবারের সমাবেশকে সফল করতে সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন মিলন, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, জাসদ সিলেট জেলা সভাপতি মনির উদ্দিন, নাগরিক ঐক্যের সমন্বয়কারী দেওয়ান মিনহাজ গাজী, জাতীয় সমাজতান্ত্রিক দল সিলেট মহানগর সাধারণ সম্পাদক মোফাজ্জল করিম চৌধুরী, গণফোরাম সিলেট মহানগর সাধারণ সম্পাদক নিলেন্দ্র পাল, নাগরিক ঐক্য জেলা সভাপতি জিল্লুর রহমান চৌধুরী দীপু ও সাধারণ সম্পাদক তৌফিক পাশা রাসেল, জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট আব্দুল গাফফার, মহানগর সহ-সভাপতি কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, গণফোরাম জেলা সহ-সভাপতি নিজাম উদ্দিন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন লস্কর, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ মাসুক, জেলা সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, মহানগর সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী, জেলা সহ-কোষাধ্যক্ষ জাকির হোসেন, সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক ও বিএনপি নেতা দিলোয়ার হোসেন চৌধুরী, বাংলাদেশ গণতান্ত্রিক দলের নেতা শামসুল আলম ও গণফোরাম নেতা আইয়ুব করম আলী প্রমুখ।

শেয়ার করুন