ছাত্র মজলিস কর্মীদের আরো দায়িত্ববান হতে হবে: আব্দুল্লাহ আল মামুন

সিলেটের সকাল ডেস্ক:: বাংলাদেশ ইসলামী ছাত্র মসলিসের সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক কে.এম. আব্দুল্লাহ আল মামুন বলেছেন, ছাত্র সমাজ আজ নানা অনৈতিকতায় জর্জরিত। মাদক, সন্ত্রাস, নারী নির্যাতনের মতো অপরাধে তাদেরকে পাওয়া যায়। তাদের সঠিক পথে ফিরিয়ে আনতে ছাত্র মজলিস কর্মীদের আরো দায়িত্ববান হতে হবে।

শুক্রবার মহানগর মজলিস মিলনায়তনে শাখার দ্বী-মাসিক সহযোগী সদস্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত তিনি এসব কথা বলেন।

শাখা সভাপতি আফজাল হোসাইন কামিলের সভাপতিত্বে ও সেক্রেটারি ফখরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ময়মনসিংহ ও সিলেট জোন তত্ত্বাবধায়ক হাফিজ মাওলানা জাবেদুল ইসলাম চৌধুরী, হবিগঞ্জ জেলা সেক্রেটারি মাহবুব আবেদীন মোহন, সিলেট মহানগরীর প্রশিক্ষণ ও মাদ্রাসা বিষয়ক সম্পাদক আব্দুর রব, বায়তুল মাল ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম জলিল, অফিস ও প্রচার সম্পাদক লিটন আহমদ জুম্মান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মদন মোহন কলেজ সভাপতি নাজমুল ইসলাম, পলিটেকনিক ইন্সটিটিউট সভাপতি রুবেল আহমদ, মোশাররফ আবেদীন জয়, ইমদাদুল হক ইমরান, মোস্তফা আহমদ সোহান, মুয়াজ হোসাইন প্রমুখ।

শেয়ার করুন