বিএনপির কেন্দ্রীয় নেতা শাহরিয়ারসহ ৬ নেতাকর্মী আটক

সিলেটের সকাল রিপোর্ট :: কেন্দ্রীয় বিএনপির সদস্য ডা.শাহরিয়ার হোসেন চৌধুরীসহ ৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় নগরীর যতরপুর এলাকায় জেলা বিএনপি সভাপতি আবুল কাহের চৌধুরীর শামীমের বাসার বাইরে থেকে তাদের আটক করে।

এদিকে, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আবুল কাহের শামীমের বাসা ঘেরাও করে রেখেছে পুলিশ। ওই বাসায় জাতীয় ঐক্যফ্রন্টের জনসভা উপলক্ষে জাতীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সভা চলছিল বলে বিএনপি সূত্র জানিয়েছে।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জাতীয় ঐক্যফ্রন্ট সিলেটের সমন্বয়ক আলী আহমদ জানান, ‘এই সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সহ-সভাপতি মো: শাহজাহান, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সাবেক সচিব ইনাম আহমদ চৌধুরী, চেয়ারপার্সনের উপদেষ্টা এম এ হক ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পুলিশ অতর্কিত হামলা চালিয়ে নেতা-কর্মীদের

গ্রেফতারের চেষ্টা চালায়।’

এই বিষয়ে কথা বলতে গেলে ডাঃ শাহরীয়ার হোসেন চৌধুরী  ৬/৭ জন নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করে নিয়ে গেছে।

কোতয়ালী থানার সহকারী কমিশনার গোলাম কাওসার দস্তগীর জানান, ওই বাসায় অনাকাঙ্খিত লোকজনের আগমনের খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। তবে, সেখান থেকে কাউকে আটক করা হয়নি বলে জানান  এ পুলিশ কর্মকর্তা। তবে, কোতয়ালী থানা চত্বরে ডা: শাহরিয়ারসহ কয়েকজনকে নিয়ে যাবার বিষয়টি সাংবাদিকরা প্রত্যক্ষ করেছেন। অন্য  একটি সূত্র জানায়, সিটি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীকে এ ঘটনায় আটক করা হলেও পরে পুলিশ তাকে ছেড়ে দেয়।

উল্লেখ্য, আগামীকাল বুধবার সিলেটে সমাবেশ করবে জাতীয় ঐক্যফ্রন্ট। এই ফ্রন্টে বিএনপি, গণফোরাম, জেএসডি ও নাগরিক ঐক্য রয়েছে।

শেয়ার করুন