কানাইঘাটে ফারুক হত্যা মামলার সরেজমিন তদন্ত

কানাইঘাট প্রতিনিধি :: সিলেটের কানাইঘাটে ধানের চারা রোপনকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ফারুক আহমদ নিহতের ঘটনায় দায়েরকৃত হত্যা মামলা সরেজমিনে তদন্ত করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার কানাইঘাট সার্কেল আমিনুল ইসলাম সরকার।

মঙ্গলবার দুপুর ১২টায় তিনি উপজেলার সাতবাঁক ইউপি’র বীরাখাই ব্রীজ সংলগ্ন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় এলাকার বিভিন্ন স্তরের লোকজনের কাছ থেকে তিনি প্রকৃত ঘটনার বিস্তারিত শুনেন। তিনি আসামীদের গ্রেফতারের জন্য এলাকাবাসীর সহযোগীতা কামনা করেন।

গত ১৬ আগস্ট পৌরসভাস্থ বায়মপুর (বদিকোনা) গ্রামের মৃত আসদ রাজার পুত্র ফারুক আহমদ একই গ্রামের মৃত আরব আলীর পুত্র ইসলাম উদ্দিন গংদের হাতে নিহত হন। ধানের চারা রোপনকে কেন্দ্র করে ১৫ থেকে ২০ জনের একটি সংঘবদ্ধ চক্র দেশীয় অস্ত্র দিয়ে নির্মম ভাবে ফারুক আহমদকে হত্যা করে।

এ ঘটনায় নিহতের চাচা আলী রাজা বাদী হয়ে ১৬ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। থানার মামলা নং (২০) ১৭/৮/১৮ ইং। মামলার প্রেক্ষিতে কানাইঘাট থানা পুলিশ হত্যাকারীদের গ্রেফতারের লক্ষ্যে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করে। বাকিরা এখনো পলাতক রয়েছেন বলে জানা গেছে।

শেয়ার করুন