ঐক্যফ্রন্টের সমাবেশে ব্যক্তির নামে পোস্টার-ব্যানার না সাঁটানোর অনুরোধ

ফাইল ছবি

সিলেটের সকাল ডেস্ক :: ২৪ অক্টোবর বুধবার বেলা ২টায় সিলেটের ঐতিহাসিক রেজিস্টারি মাঠে অনুষ্ঠিতব্য জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশের আশেপাশে কোনো ব্যক্তির নামে পোস্টার, ব্যানার, প্ল্যাকার্ড ও ফেস্টুন বহন না করা ও না সাটাতে এবং তোরণ নির্মাণ না করার অনুরোধ জানিয়েছেন সিলেট বিএনপি নেতৃবৃন্দ।

সোমবার সমাবেশ সফলের আহবান জানিয়ে জেলা ও মহানগর বিএনপির গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই অনুরোধ জানানো হয়। সমাবেশ সফলে জেলা বিএনপির আওতাধীন সকল উপজেলা ও পৌর শাখা এবং মহানগরের আওতাধীন সকল ওয়ার্ড শাখার নেতৃবৃন্দকে নিজ নিজ শাখার ব্যানারসহ মিছিল সহকারে সমাবেশস্থলে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন নেতবৃন্দ।

ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়- ঐক্যফ্রন্টের সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া সমাবেশে বক্তব্য রাখবেন জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সংবাদ বিজ্ঞপ্তিতে জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগরের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকি, জেলার সাধারণ সম্পাদক আলী আহমদ ও মহানগরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক বিএনপির নেতাকর্মী ও সিলেটবাসীকে সমাবেশটি সফলের আহবান জানিয়েছেন।

শেয়ার করুন