সিলেট-১ আসনে গণতন্ত্রী পার্টির প্রার্থী হচ্ছেন ব্যারিস্টার আরশ আলী

সিলেটের সকাল ডেস্ক :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ (সিটি কর্পোরেশন ও সদর) আসনে প্রার্থী হচ্ছেন পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি ব্যারিস্টার মোহাম্মদ আরশ আলী। সম্প্রতি দলের কেন্দ্রীয় কমিটিতে তাকে মনোনয়নের বিষয়টি ঘোষণা করা হয়।

ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪দলীয় জোটের অন্যতম শরিক হচ্ছে গণতন্ত্রী পার্টি। এ কারণে তাকে ১৪ দলের কাছে সিলেট-১ আসনে প্রার্থীতার জন্য সমর্থন চাইবে দলটি। একই সাথে সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে সিলেট জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক গুলজার আহমদকে পার্টির মনোনীত প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়েছে।

তাদের দুজনকে মনোনয়নের জন্য বাছাই করায় দলের কেন্দ্রীয় কমিটিকে ধন্যবাদ জানিয়েছে সিলেট জেলা কমিটি। বুধবার সন্ধ্যায় নগরীর তালতলাস্থ দলীয় কার্যালয়ে এক সভায় নেতৃবৃন্দ জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, কালো টাকা, ঘুষ, দুর্নীতি, স্বজনপ্রীতির বিরুদ্ধে ভোটারকে সচেতন করার জন্য বিভিন্ন পাড়া-মহল্লায় গণসংযোগ ও উঠান বৈঠকের সিদ্ধান্ত নেওয়া হয়।

গণতন্ত্রী পার্টির সিলেট জেলা কমিটির সভাপতি মোঃ আরিফ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গণতন্ত্রী পার্টির জেলা কমিটির সহ সভাপতি প্রকৌশলী মোঃ আয়ুব আলী, বিপুল বিহারী দে, আব্দুল কুদ্দুস সরদার, মাছুম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক গুলজার আহমদ, প্রচার সম্পাদক এনামুল করিম এনাম, দপ্তর সম্পাদক আজিজুর রহমান খোকন, শংকর ঘোষ প্রমুখ।

শেয়ার করুন