সিলেট জেলা খেলাফত মজলিসের নির্বাহী সভা অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক:: খেলাফত মজলিস সিলেট জেলা শাখার মাসিক নির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বক্তারা বলেন,‘দেশে আজ চরম রাজনৈতিক অনিশ্চয়তা বিরাজ করছে।আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ,সুষ্ট ও নিরপেক্ষভাবে হোক তা সরকারী দল ছাড়া সকল দল,মত ও সাধারণ ভোটারদের চাওয়া। ২০১৪ সালের ৫ জানুয়ারী মার্কা নির্বাচনের নাটক পুণরায় মঞ্চায়িত হোক তা এ জাতি চায়না। কিন্তু ক্ষমতাসীনরা ইচ্ছেমত সংবিধান সংশোধন করে জাতির সে আশাকে ধুলোয় মিশিয়ে দিয়েছে। এমতাবস্থায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ,সুষ্ট ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে হলে এবং সবার নিকট একটি গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে হলে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের কোন বিকল্প নেই।’

সভায় সিলেট-২ ও ৩ আসনে দলীয় প্রার্থীদ্বয়ের পক্ষে ব্যাপক গণসংযোগ এবং এ দু’টি আসনে জোটগতভাবে কোন ছাড় না দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় সিলেট জেলাব্যাপী দাওয়াত ও গণসংযোগ পক্ষ পালনের লক্ষ্যে ঝটিকা সফরের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভার এক প্রস্তাবে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলা শাখার সাবেক নেতা, কাতার প্রবাসী মাওলানা মাহফুজে মাওলার মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। এছাড়া সিলেটের খ্যাতিমান সাংবাদিক, সাহিত্যিক ও প্রেস মালিক খলিলুর রহমান কাসিমীর ইন্তেকালে শোক প্রকাশ করা হয় এবং তাদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

সিলেট জেলা সভাপতি মাওলানা সৈয়দ মুশাহিদ আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদ মাওলানা নেহাল আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সহসভাপতি মাওলানা কারী সিরাজুল ইসলাম,সহসাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ ফজর আলী,মাওলানা মুখলিছুর রহমান, মাওলানা দিলওয়ার হুসাইন,মাওলানা অলিউর রহমান,সাংগঠনিক সম্পাদক মাওলানা কাজী আবদুল ওয়াদুদ, বায়তুলমাল সম্পাদক হাফিজ মাওলানা শিব্বির আহমদ,উলামা বিষয়ক সম্পাদক মাওলানা ইমদাদুল হক নোমানী, অফিস সম্পাদক মাওলানা আশিকুর রহমান,নির্বাহী সদস্য মাওলানা মুফতী তাজুল ইসলাম মুহসিন, মাওলানা কাওসার আহমদ চৌধুরী ও মাওলানা সালেহ আহমদ।

শেয়ার করুন