সিলেট চেম্বারের আইসিটি সাব কমিটির সভা অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র আইসিটি সাব কমিটির সভা শনিবার বিকেলে চেম্বার কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় স্বাগত বক্তব্যে আইসিটি সাব কমিটির আহবায়ক মুকির হোসেন চৌধুরী বলেন, আইসিটি খাতে সিলেট অনেক সম্ভাবনাময় অঞ্চল। তিনি দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে আগামী নভেম্বর মাসে আইসিটি সংক্রান্ত সেমিনার আয়োজনের প্রস্তাব করেন।

সভায় সিলেট চেম্বারের ভারপ্রাপ্ত সভাপতি ও পদাধিকার বলে সাব কমিটির সদস্য মাসুদ আহমদ চৌধুরী বলেন, সিলেটে বাংলাদেশের সর্বপ্রথম হাই-টেক পার্ক স্থাপন বর্তমান সরকারের একটি যুগান্তকারী সিদ্ধান্ত। হাই-টেক পার্কটি বাস্তবায়িত হলে এখানে প্রায় ৫০ হাজার তরুণ-তরুণীর কর্মসংস্থান হবে। তিনি সিলেট চেম্বারের উদ্যোগে আইসিটি সেমিনার আয়োজনের ব্যাপারে সমর্থন জানান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আইসিটি সাব কমিটির যুগ্ম আহবায়ক ও সিলেট চেম্বারের পরিচালক আব্দুর রহমান, পরিচালক হুমায়ুন আহমেদ, সাব কমিটির সদস্য মুজিবুর রহমান স্বাধীন, এ এস এম জি কিবরিয়া, মোহাম্মদ বিন আব্দুর রশিদ, তারেক হাসান, ইফতেখার আহমদ চৌধুরী, শাখাওয়াত আলী প্রমুখ।

শেয়ার করুন