সিলেটে পূবালী ব্যাংকের ২য় শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক:: পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আব্দুল হালিম চৌধুরী বলেছেন, ব্যাংকিং খাতে পূবালী ব্যাংকের রয়েছে স্বতন্ত্র ইতিবাচক অবস্থান। গ্রাহকদের উন্নত সেবা প্রদানের মাধ্যমে ব্যাংকের এই অবস্থান তথা সুনামকে আরও নতুন উচ্চতায় নিয়ে যেতে হবে। আর এতেই প্রাতিষ্ঠানিক ও ব্যক্তি পর্যায়ে সফলতা আসবে বলে তিনি মত প্রকাশ করেন।

শুক্রবার সিলেটে পূবালী ব্যাংক লিমিটেড এর সিলেট পূর্ব ও পশ্চিম অঞ্চলের ২০১৮ সালের দ্বিতীয় শাখা ব্যবস্থাপক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংশ্লিষ্টদের উদ্দ্যেশে তিনি এসব কথা বলেন।

সিলেটের শাহজালাল উপশহরস্থ একট অভিজাত হোটেলের কনফারেন্স হলে পূবালী ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিস আয়োজিত দিনব্যাপী এ সম্মেলনে সভাপতিত্ব করেন উক্ত অফিসের মহাব্যবস্থাপক বিএম শহিদুল হক। ব্যাংকের সিলেট ট্যাকনিক্যাল রোড শাখার সহকারী কনিষ্ঠ কর্মকর্তা সায়মা সুলতানা এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পূবালী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিটিও মোহাম্মদ আলী, ব্যাংকের সিলেট পূর্বাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মাহবুব আহমদ, সিলেট পশ্চিমাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো: জিয়াউল হক চৌধুরী ও সিলেট প্রিন্সিপাল অফিসের উপ-মহাব্যবস্থাপক মো: মশিউর রহমান খান।

উপস্থিত ব্যাংকের নির্বাহীবৃন্দ সম্মেলনে অংশ নেয়া শাখা ব্যবস্থাপকদের কাছ থেকে স্ব স্ব শাখার সার্বিক অবস্থা সম্পর্কে খোঁজ নেন ও ব্যবসায়ীক লক্ষ্য অর্জনে প্রয়োজনীয় দিক নিদের্শনা প্রদান করেন। এ প্রসংগে আব্দুল হালিম চৌধুরী বলেন, মনে রাখতে হবে গ্রাহকরাই ব্যাংকের প্রাণ। তাই তাদের সুবিধা অসুবিধার কথা চিন্তা করে আমাদের কাজ করতে হবে। লক্ষ্য স্থির রেখে কাজ করলে কোন অর্জনই অসাধ্য থাকবে না বলে তিনি মন্তব্য করেন।

সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দরগাহগেটস্থ ইসলামিক উইন্ডো ইনচার্জ নওজেশ শামস ও পবিত্র গীতা থেকে পাঠ করেন ব্যাংকের ফেঞ্চুগঞ্জ শাখার ব্যবস্থাপক বিনায়ক চক্রবর্তী। শাখা ব্যবস্থাপক সম্মেলনে ব্যাংকের সিলেট পূর্ব ও পশ্চিম অঞ্চলের মোট ৫৪ টি শাখার ব্যবস্থাপক, ইসলামী উইন্ডো ইনচার্জ ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন