‘সরকারের বিদায় ঘন্টা বাজতে শুরু করেছে’

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, ‘বিএনপির জনপ্রিয়তায় আওয়ামী সরকার দিশেহারা হয়ে নানাভাবে বিএনপিকে ধ্বংস করতে উঠে পড়ে লেগেছে। তারা ষড়যন্ত্রের অংশ হিসেবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে রেখেছে। তবে তাদের কোন ষড়যন্ত্র সফল হবে না। তাদের বিদায় ঘন্টা বাজতে শুরু করেছে। এদেশের জনগণ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেশের ক্ষমতায় বসানোর মাধ্যমে গণতন্ত্রকে পুনরূদ্ধার করবে বলেও মন্তব্য করেন তিনি।

শনিবার সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত পৃথক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দলের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এসব প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

এর মধ্যে বিকেলে ইউনিয়নের খালপাড় বাজারে ১,২ ও ৩নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠন আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপি সভাপতি নজরুল ইসলাম কলিম। ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক শাহীন আল মামুনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা কৃষকদলের সভাপতি এম এ মুছাব্বির, উপজেলা বিএনপির সহ-সভাপতি ও জাতীয়তাবাদী কৃষকদলের আহ্বায়ক ফারুক আল মাহমুদ, উপজেলা বিএনপি নেতা রেহান আহমদ।

অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাদির সেলিম, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল হুদা বাচ্চু, ইউনিয়ন যুবদলের সভাপতি সেনাম আহমদ, উপজেলা যুবদলের সহ-সভাপতি বিলাল আহমদ, যুবদল নেতা জুবের আহমদ, বিএনপি নেতা চেরাগ আলী, আবদুস সুবহান, আবু জাহিদ, আব্দুস সালাম প্রমুখ।

সন্ধ্যায় ইউনিয়নের বটেরতল বাজারে ৪, ৫ ও ৬নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠন আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপি সাবেক সভাপতি মক্তার আলী। বক্তব্য রাখেন- উপজেলা যুবদল সদস্য জুবের আহমদ, বিএনপি নেতা তাজ উদ্দিন, লুৎফুর, ইউনিয়ন ছাত্রদল নেতা শাহজাহান সিরাজ, ইউনিয়ন ছাত্রদল নেতা জামিল আহমদ প্রমুখ।

রাত নয়টায় ইউনিয়নের পরগনা বাজারে ৭, ৮ ও ৯নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠন আয়োজিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- বীরমুক্তিযোদ্ধা ছমির উদ্দিন, ইউনিয়ন শ্রমিকদলের সভাপতি এনাম আহমদ, নিরাপদ সড়ক চাই (নিসচা) উপজেলা শাখার সাবেক সভাপতি জুবের আহমদ, ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মনির, ইউনিয়ন যুবদল নেতা এনাম উদ্দিন, উপজেলা ছাত্রদল নেতা সালাহউদ্দিন, মুন্না, দেলওয়ার, সাবেক ছাত্রদল নেতা শাজাহান, মারজান, জামিল আহমদ, প্রমুখ।

এসব সভাতে গোলাপগঞ্জ উপজেলা, থানা, ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন