শিক্ষার উন্নয়নে সরকার নিরলস ভাবে কাজ যাচ্ছে: ইমরান আহমদ এম.পি.

গোয়াইনঘাট প্রতিনিধি:: ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এম.পি বলেছেন শেখ হসিনার সরকার শিক্ষা খাতে সর্বোচ্ছ বরাদ্ধ দিয়েছেন। শিক্ষার উন্নয়নে আওয়মীলীগ সরকার নিরলস ভাবে কাজ যাচ্ছে। বিশেষ করে প্রাথমিক শিক্ষার উন্নয়নে বৈপ্লবিক পরিবতন করেছে।

বুধবার তিনি গোয়াইনঘাট শিক্ষা অধিদপ্তরের উদ্যোগে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা ও নব-নিযুক্ত প্রধান শিক্ষকদের (চঃ দাঃ) সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পাল’র সভাপতিত্বে ও প্রধান শিক্ষক নাজমুল ইসলাম ও তাজ উদ্দিন’র যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ওবায়দুল্লাহ শাহিন, উপজেলা আওয়যামীলী সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, ওসি গোয়াইনঘাট মোঃ আব্দুল জলিল, ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু ও আমিনুর রহমান চৌধুরী, প্রেসক্লাব সভাপতি এমএ মতিন, উপজেলা পকৌশলী ফখরুল ইসলাম, উপজেলা স্বাস্থ কমকতা ডাঃ রায়হান উদ্দিন, আওয়ামীলীগ নেতা সুভাষ চন্দ পাল ছানা ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, যুবলীগ নেতা ফারুক আহমদ, শাহবুদ্দিন, নজরুল ইসলাম, মুজিবুর রহমান, সুভাষ দাশ পমুখ।

শেয়ার করুন