শাহী ঈদগাহ থেকে নিখোঁজ ব্যক্তি একদিন পর এয়ারপোর্ট এলাকায় উদ্ধার

ডেস্ক রিপোর্ট :: নগরীর শাহী ঈদগাহ থেকে নিখোঁজ এক ব্যক্তিকে একদিন পর এয়ারপোর্ট সংলগ্ন বাইশটিলা এলাকা থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে।
পারিবারিক সূত্র জানায়, গত শনিবার রাত ৮টার দিকে শাহী ঈদগাহ এলাকা থেকে নিখোঁজ হন সেলিম আহমদ (৪৫)। রাববার রাত ৮টারি দকে তাকে এয়াপোর্ট এলাকা থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। তিনি শাহী ঈদগাহ হুসনাবাদ-৭ নং বাসার মৃত আব্দুল ওয়াহিদের ছেলে।
স্বজনরা জানান, গত শনিবার রাত ৮টার দিকে বাসার বাইরে বের হবার পর একটি মাইক্রোবাসে করে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে স্বজনরা তার কোন সন্ধান পাচ্ছিলেন না। তাঁর ব্যবহৃত মোবাইলও বন্ধ পাওয়া যায়। আতঙ্কিত হয়ে তাঁরা রাত থেকেই তাকে খুঁজতে বের হন। গতকাল রোববার পর্যন্ত তাকে না পেয়ে রাত ৮টার দিকে তারা এয়ারর্পোট থানায় এ ঘটনায় জিডি করতে যান। সে সময় তাদের মোবাইলে ফোন আসে, তাদের লোক বাইশটিলা এলাকায় আছেন। পরে তারা দ্রুত সেখানে গিয়ে তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তিনি হাসপাতালের ৪ তলার ১নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
ওসমানী হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. পলাশ সংবাদ মাধ্যমকে জানান, এয়ারর্পোট এলাকা থেকে উদ্ধরা করা একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি এখন স্বাভাবিক রয়েছেন বলে জানান তিনি।

শেয়ার করুন