বীর প্রতীক ইনামুল হকের ৭ম মৃত্যুবার্ষিকী পালন

সিলেটের সকাল ডেস্ক :: সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ-’৭১ সিলেট সিলেট বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি, সাবেক সংসদ সদস্য, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ইনামুল হক চৌধুরী বীর প্রতীকের ৭ম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

উপলক্ষে সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ-’৭১ সিলেট সিলেট বিভাগের উদ্যোগে রোববার বিকেলে মরহুমের চৌহাট্টস্থ বাসভবনে কর্মও গৌরব উজ্জল জীবনের উপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিলেট বিভাগীয় সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট সরওয়ার আহমদ চৌধুরী আবদাল এর সভাপতিত্বে ও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মানিক মিয়ার পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট পৌরসভা ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বাবরুল হোসেন বাবুল।

অন্যান্যের বক্তব্য রাখেন বিভাগীয় সহ সভাপতি মরহুম ইনামুল হক চৌধুরী সহধর্মিনী মারিয়ান চৌধুরী, সেক্টর কমান্ডারস ফোরামের জেলা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম, বীর মুক্তিযোদ্ধা সোয়েব আহমদ, বীর মুক্তিযোদ্ধা উমেশ বৈদ্য, নারী কমিটির সভানেত্রী শামসুন নাহার মিনু, সাধারণ সম্পাদিকা হাসনা হেনা চৌধুরী, মাহমুদা নাজিম রুবী, ক্ষমা রাণী দে, কয়েছ আহমদ মাহদী, মরহুমের ছেলে জোসেফ ইনাম চৌধুরী ও ডেভিট ইনাম চৌধুরী প্রমুখ।

সভায় সদ্য প্রয়াত ফোরামের সাবেক সাধারণ সম্পাদক প্রবীন আওয়ামীলীগ নেতা, সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা শাহ আজিজুর রহমানের রূহের মাগফেরাত কামনা করা হয় এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

এর আগে বিকেল ৪টায় ফোরামের উদ্যোগে সিলেট বিভাগীয় সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট সরওয়ার আহমদ চৌধুরী আবদাল এর নেতৃত্বে হযরত শাহজালাল র. মাজার সংলগ্ন কবরে শ্রদ্ধাঞ্জালি নিবেদন শেষে ফাতেহা পাঠ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ, আব্দুল মালেক পুকন, ইছমত ইবনে ইসহাক, তামীম চৌধুরী, মোঃ টিপু সুলতান। পরে মরহুমের বাসভবনে পরিবারের পক্ষ থেকে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। শেষে শিরনী বিতরণ করা হয়।

শেয়ার করুন