বিয়ানীবাজার পৌর মেয়রের সাথে জিএসসি সাউথ ইস্ট রিজিওনের মতবিনিময়

লন্ডন প্রতিনিধি :: যুক্তরাজ্যে সফররত সিলেটের বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুরের সাথে মতবিনিময় করেছেন গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল (জিএসসি) ইউকের সাউথ ইস্ট রিজিওন নেতৃবৃন্দ।

গত ২৯ আগস্ট সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠিত মতবিনিময়ে সভাপতিত্ব করেন জিএসসি ইউকে সাউথ ইস্ট রিজিওনের চেয়ারপার্সন মোহাম্মদ ইছবাহ উদ্দিন। সাধারণ সম্পাদক ফজলুল করিম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে মেয়রকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেয়া হয়।

সহ-সভাপতি মাওলানা রফিক আহমদ রফিকের কোরআন তোলাওয়াতের মাধ্যমে সভায় বক্তব্য রাখেন-সংগঠনের সাবেক কেন্দ্রীয় সভাপতি এস.এম আলাউদ্দিন আহমদ, কাউন্সিলার ফয়জুর রহমান, কাউন্সিলার রহুল আমিন, সাউথ ইস্ট রিজিওনের সহ-সভাপতিদের মধ্য থেকে বক্তব্য রাখেন- মাওলানা রফিক আহমদ রফিক, এম.এ. গফুর,মামুনুর রশিদ, জাহাঙ্গীর খান, সাউথ ইস্ট রিজনের ট্রেজারার সূফী সুহেল আহমদ, জয়েন্ট সেক্রেটারী মুহিব উদ্দিন চৌধুরী, জিএসসি’র সাউথ ইস্ট রিজিওনের জয়েন্ট ট্রেজারার মোঃ আবুল মিয়া ও মোঃ দোলোয়ার হোসেন, আব্দুল হালিম মাহমুদ নাঈ্ম, কবি নজরুল ইসলাম, ছমির উদ্দিন, এম এ মুকিত,এডভোকেট নীলি মণি সিংহ , মাওলানা নাজিম উদ্দিন, জগম্বর আলী, বেলাল আহমদ, মোঃ জিতু মিয়া, মোঃ আয়ুব আলী,সাপ্তাহিক দেশ রিপোর্টার ফয়ছল মাহমুদ, এনটিভির এম এ এস রুহেল ,জয়দেব শেখর রায়,জগম্বর আলী, সালেহ আহমদ, আবুল হোসেন, তাজ উদ্দিন প্রমুখ।

মেয়র মোঃ আব্দুশ শুকুর জিএসসি সাউথ ইস্ট রিজনের পক্ষ থেকে মতবিনিময় সভার আয়োজন করায় সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বিয়ানীবাজারের উন্নয়নে এক সাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন। তিনি পৌরসভা নাগরিক সেবার মানউন্নয়ন, জলবদ্ধতা দূরীকরণ, রাস্তার ঘাটের উন্নয়ন, পরিচ্ছন্ন নগরী গঠন ও মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠার বিষয়ে তার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সভা শেষে গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল (জিএসসি) ইউকের সাউথ ইস্ট রিজনের সভাপতি মোহাম্মদ ইছবাহ উদ্দিন সকলের উপস্থিতির জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে জিএসসি প্রেট্রন ডক্ট্রর হাসনাত এম হোসেইন এর মাতা ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এম এ আজিজের ছোট ভাই সাবেক চেয়ারম্যান এম এ কাদির সামছু এবং কবি নজরুল ইসলামের মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। সভায় মরহুমদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয় । দোয়া পরিচালনা করেন গোয়াইনঘাট ওয়েলফেয়ার এন্ড ওরগানাইজেশন ইন ইউকের সহ সভাপতি মাওলানা নাজিম উদ্দিন ।

শেয়ার করুন