বিশ্বনাথে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের ইন্তেকাল

বিশ্বনাথর অলংকারী ইউনিয়নের হায়াতের গাঁও নিবাসী, দক্ষিণ সুরমা উপজেলার লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হাজী আব্দুছ ছাত্তার বার্ধক্যজনিত কারণে গতকাল শনিবার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন(ইন্না—-রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৭০ বছর। তিনি স্ত্রী, তিন পুত্র ও পাচঁ কন্যা সহ অসংখ্য আতœীয়-স্বজন রেখে গেছেন। গতকাল শনিবার বিকাল সাড়ে ৫টায় নামাজে জানাজাশেষে পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হয়।
জানাজায় অন্যান্যের মধ্যে আনজুমানের আল ইসলাহ’র মহাসচিব ও কামালবাজার ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মুফতি এ,কে,এম, মনোহর আলী, অলংকারী ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, মাওলানা মর্তুজ আলী , ছহিফাগঞ্জ এসডি মাদ্রাসার সুপার মাওলানা আব্দুর রউফ, মাওলানা আব্দুল আলী, মাওলানা নাজমুল ইসলাম, মাওলানা মঈনুল ইসলাম, আল হেরা আইডিয়াল একাডেমীর পরিচালক নুরুল ইসলাম (বাবুল), পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ সাজিদুল ইসলাম, শিক্ষক আজম আলী প্রমুখ।
মরহুমের বড় পুত্র মাওলানা আব্দুর রব, ফারইষ্ট ইসলামি লাইফ ইনসুরেন্সে কর্মরত এবং অপর দুই ছেলে মোঃ আব্দুর রকিব ও মোঃ আব্দুল কাদির মধ্যপ্রাচ্য প্রবাসী। মরহুমের তৃতীয় জামাতা মোঃ এনায়েতুল ইসলাম কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক। তাঁর তৃতীয় মেয়ে ছায়রা বেগম কোম্পানিগঞ্জ উপজেলার লামাডিস্কী বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক পদে কর্মরত।
উল্লেখ্য, মরহুম হাজী আব্দুছ ছাত্তার কুঁড়িগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক পদে কর্মজীবন শুরু করেন।-বিজ্ঞপ্তি।

শেয়ার করুন