নির্বাচন বানচালের ষড়যন্ত্র সফল হবে না

ফেঞ্চুগঞ্জে রেললাইন উদ্বোধনী অনুষ্ঠানে শিল্পমন্ত্রী আমু

রেললাইনের ফলক উন্মোচন করছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি ॥ শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, সাংবিধানিক নিয়মেই শেখ হাসিনার অধীনে আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ প্রসঙ্গে তিনি বলেন, আগামী সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছে। কিন্তু, এ ক্ষেত্রে কোন ষড়যন্ত্রই সফল হবে না।
শনিবার সকালে ফেঞ্চুগঞ্জে শাহজালাল সারকার খানার সার পরিবহনে নির্মিত রেললাইন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন।
কারখানা প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিসিআইসির চেয়ারম্যান শাহ আমিনুল হক। মাহফুজুর রহমান জাহাঙ্গীঁরের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী ও মোয়াজ্জেম হোসেন রতন,শিল্প সচিব (ভারপ্রাপ্ত) আব্দুল হালিম। প্রধান অতিথিকে মানপত্রপাঠ প্রদান করেন সিবিএর সভাপতি ছালেহ আহমদ। শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন তোয়াজ্জেল আহমদ।

বক্তব্য রাখছেন আমির হোসেন আমু

প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু আরো বলেন, বাঙালি জাতিকে আত্মমর্যাদাশীল জাতি হিসাবে দাঁড় করাতে শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। জাতিরজনক বঙ্গবন্ধু কন্যার প্রতিশ্রুতি অনুসারে ফেঞ্চুগঞ্জে অত্যাধুনিক শাহজালাল সার কারখানা নির্মাণ করা হয়েছে। এই কারখানা বৃহত্তর সিলেটসহ দেশের কৃষির উন্নয়নে বিরাট ভূমিকা রাখবে। সভায় উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) দেবজিৎ সিংহ,সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার ড. আক্তারুজ্জামান বসু নিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) রাশেদুল হক চৌধুরী, শাহজালাল সার কারখানা প্রকল্প পরিচালক মোঃ কামরুজ্জামান,ব্যবস্থাপনা পরিচালক মনিরুল হক, ইউএনও(ভারপ্রাপ্ত) আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম শ্যামা,সার কারখানার সিবিএর সভাপতি ছালেহ আহমদ,সাধারন সম্পাদক রায়হান খন্দকার,উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলী,উপজেলা শ্রমিকলীগের সভাপতি আলতাউর রহমান রুনু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন,ইউপি চেয়ারম্যান লেইছ চৌধুরী।
আলোচনাসভার পূর্বে রেললাইন উদ্বোধনী অনুষ্ঠানের ফলক উন্মোচন করেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। সকাল পৌনে দশটায় শিল্পমন্ত্রী আমির হোসেন আমু হেলিকপ্টারযোগে ফেঞ্চুগঞ্জে আসেন। হেলিকপ্টার অবতরণের পর সার কারখানা মাঠে মন্ত্রীকে পুলিশের একটি চৌকস দল ও সার কারখানা স্কুলের বিএনসিসির একটি দল গার্ড অব অনার প্রদান করে।
সংশ্লিষ্টরা জানান, ট্রেনযোগে সার পরিবহনে ৭ কোটি ৩৭ লক্ষ ৯১ হাজার টাকা ব্যয়ে শাহজালাল সার কারখানা থেকে মাইজগাঁও রেলষ্টেশন পর্যন্ত সাড়ে পাঁচ কিলোমিটার রেললাইন নির্মাণ করা হয়েছে।

 

শেয়ার করুন