দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

সিলেটের সকাল ডেস্ক:: দেশের দুই জেলায় সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন। এর মধ্যে নোয়াখালীর সেনবাগে এবং ঢাকার সাভারে তিনজন করে নিহত হয়েছেন।

সোমবার (৩ সেপ্টেম্বর) ভোর থেকে সকাল পযন্ত এ দু’টি দুর্ঘটনা ঘটে।

নোয়াখালী: নিহত ৩

নোয়াখালী-ফেনী মহাসড়কের সেনবাগে সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের সংঘর্ষে একই পরিবারের দু্ইজনসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। সকাল পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশের পরিদর্শক (তদন্ত) শাহজাহান খান সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন। হাসপাতালে নেওয়ার পর আরও দুজনের মৃত্যু হয়।

তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশের পরিদর্শক শাহজাহান খান।

সাভার: নিহত ৩

ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুরে পিকআপ ও ট্রাকের সংঘর্ষে প্রকৌশলীসহ তিনজন নিহত হয়েছেন। ভোরে বলিয়ারপুরের এস এন সিএনজি পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মির আখতার গ্রুপের ডাবল পিকআপে করে সিরাজগঞ্জ থেকে ঢাকায় ফিরছিলেন ওই তিনজন। তাদের বহনকারী ডাবল পিকআপটি ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর এস এন সিএনজি পাম্পের সামনে পৌছলে সামনে থাকা দ্রুতগতির একটি ট্রাকের পিছনে ধাক্কা দিলে দুমড়ে মুচড়ে যায় ডাবল পিকআপটি।

এসময় ঘটনাস্থলেই ডাবল পিকআপে থাকা মির আখতার গ্রুপের প্রকৌশলী জহুরুল ইসলাম, ড্রাইভার খলিলুর রহমান ও ওয়াসার সার্ভেয়ার নুরন্নবী নিহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সহযোগীতায় পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এবং ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

শেয়ার করুন