দক্ষিণ সুরমা বিএনপি অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিল সমাবেশ

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট মহানগর পুলিশের বিভিন্ন থানায় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের আসামী করে মামলা দায়ের ও জেলা সভাপতির বাসায় পুলিশের অভিযান, নেতাকর্মীদের আটকের প্রতিবাদে বিক্ষোভ করেছে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি।

বুধবার বিকেলে দক্ষিণ সুরমার কদমতলী এলাকায় বিক্ষোভ করেন দলের নেতাকর্মীরা। পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, ‘সরকারের কর্তাব্যক্তিদের নির্দেশে কতিপয় অতিউৎসাহী পুলিশ সিলেটকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। এছাড়া বিভিন্ন থানায় থানায় নিরীহ নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক মামলা দায়ের করা হচ্ছে।’

তিনি বলেন, ‘আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখেই সরকার দমন-পীড়নের নতুন অধ্যায় সুচনা করেছে। এতে প্রমাণিত হয় এই সরকার ও প্রশাসনের অধিনে সুষ্ঠু নির্বাচন কল্পনাও করা যায়না। অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ কারান্তরীণ সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দিন। কাল্পনিক ঘটনায় সাজানো সকল ‘গায়েবী’ মামলা সমুহ প্রত্যাহারের দাবি জানান।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও দক্ষিণ সুরমা উপজেলা সাধারণ সম্পাদক শামীম আহমদের সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা উপজেলা সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজের পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপি নেতা আব্দুল লতিফ খান, আশরাফ বাহার, আব্দুর রহিম, এনামুল হক মাক্কু, আজির উদ্দিন আহমদ, শামসুর রহমান শামীম, মুহিবুর রহমান, মো: জিলা মিয়া প্রমুখ।

শেয়ার করুন